কারিগরি শিক্ষা অধিদপ্তরে নিয়োগের ভাইভা শুরু

Image

কারিগরি শিক্ষা অধিদপ্তরের বিভিন্ন প্রতিষ্ঠানে ১৭ ক্যাটাগরির ২৬১টি শূন্যপদে জনবল নিয়োগের মৌখিক পরীক্ষা (ভাইভা) শুরু হচ্ছে আগামীকাল রোববার ।

গতকাল শুক্রবার কারিগরি শিক্ষা অধিদপ্তরের সহকারী পরিচালক খন্দকার হুমায়ুন কবীর স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

জানা যায়, উচ্চমান সহকারী, ইউডিএ-কাম-কম্পিউটার অপারেটর, ইউডিএ কাম ডাটা প্রসেসর, সাঁট মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর, ড্রাইভার (হেভি/লাইট), অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক এবং এলডিএ কাম-ডাটা প্রসেসর পদে নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১২ মে রোববার সকাল সাড়ে ৮টায় ঢাকা মহিলা পলিটেকনিক ইনস্টিটিউট, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

ব্যবহারিক পরীক্ষার বিস্তারিত সময়সূচি কারিগরি শিক্ষা অধিদপ্তরের ওয়েবসাইট (www.techedu.gov.bd) প্রকাশ করা হবে।

লিখিত ও ব্যবহারিক পরীক্ষায় নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা আগামী ১৪, ১৫ ও ১৬ মে তারিখ সকাল সাড়ে ৮টা থেকে কারিগরি শিক্ষা অধিদপ্তর, এফ-৪/বি, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকায় অনুষ্ঠিত হবে।

মৌখিক পরীক্ষার সময়সূচি এ অধিদপ্তরের ওয়েবসাইট (www.techedu.gov.bd) প্রকাশ করা হবে।

মৌখিক পরীক্ষায় অংশগ্রহণকালে উত্তীর্ণ প্রার্থীকে নিম্নলিখিত সনদের মূলকপি সঙ্গে আনতে হবে এবং সকল কাগজ পত্রের একসেট সত্যায়িত অনুলিপি জমা দিতে হবে-প্রবেশপত্রসহ সব সনদপত্রের মূল কপি দেখাতে হবে। মূলকপি দেখাতে ব্যর্থ হলে মৌখিক পরীক্ষার জন্য অযোগ্য হিসেবে বিবেচিত হবেন।

পূরণকৃত রঙিন আবেদনের কপি, সব সনদপত্রের সত্যায়িত কপি ও দুই কপি পাসপোর্ট সাইজের রঙিন ছবিসহ এক সেট জমা দিতে হবে।

জেলার স্থায়ী বাসিন্দার প্রমাণপত্র হিসেবে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/পৌরসভার মেয়র/সিটি করপোরেশনের ওয়ার্ড কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদ অথবা ১ম শ্রেণির গেজেটেড কর্মকর্তা কর্তৃক সত্যায়িত জাতীয় পরিচয়পত্রের সত্যায়িত কপি দাখিল করতে হবে।

আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা হলে আবেদনকারী বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার পুত্র-কন্যার পুত্র-কন্যা এ মর্মে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান/সিটি করপোরেশন/ওয়ার্ড কাউন্সিলর/পৌর মেয়র/কাউন্সিলর কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত কপি দাখিল করতে হবে। এক্ষেত্রে প্রার্থীর পিতা/মাতার নাম এবং বীর মুক্তিযোদ্ধার পুত্র/কন্যার নাম উল্লেখসহ বীর মুক্তিযোদ্ধার সঙ্গে প্রার্থীর সম্পর্কের বিষয়টি সুস্পষ্টভাবে সনদে উল্লেখ করতে হবে।

এতিম, শারীরিক প্রতিবন্ধী, ক্ষুদ্র নৃ-গোষ্ঠী এবং আনসার ও গ্রাম প্রতিরক্ষা সদস্য প্রার্থীদের ক্ষেত্রে সর্বশেষ নীতিমালা অনুযায়ী উপযুক্ত কর্তৃপক্ষ কর্তৃক প্রদত্ত সনদের সত্যায়িত কপি জমা দিতে হবে।

Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।