চুয়াডাঙ্গা শিশু ধর্ষন মামলার প্রধান আসামী আব্দুল মালেক যশোর থেকে গ্রেপ্তার

চুয়াডাঙ্গা প্রতিনিধি(১৩.০৭.১৯):
চুয়াডাঙ্গা সদর উপজেলার গোপিনাথপুর গ্রামে ৬বছরের এক শিশুকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে ধর্ষনের মামলার প্রধান আসামী আব্দুল মালেককে (৫০) যশোরের ঝিকরগাছা থেকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার দিনগত রাত দেড়টার দিকে তাকে গ্রেপ্তার করা হয়।


গ্রেপ্তারকৃত আব্দুল মালেক ঝিনাইদহ জেলার হরিনাকুন্ডু উপজেলার সোনাতনপুর গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার জানান, ধর্ষনের পর থেকেই পলাতক ছিলো প্রধান অভিযুক্ত আব্দুল মালেক। শুক্রবার দিনগত রাতে আধুনিক প্রযুক্তির মাধ্যমে ও গোয়েন্দা তথ্যের ভিত্তিতে নিশ্চিত হওয়া যায় সে যশোরের এক আত্মীয় বাড়িতে অবস্থান করছে। খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর থানা পুলিশের একটি দল যশোরের ঝিকরগাছা উপজেলার নোয়ালি গ্রামে অভিযান চালায়। অভিযানের এক পর্যায়ে তাকে ওই গ্রামের একটি বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

গত বুধবার দুপুরে গোপিনাথপুরের এক ভ্যান চালকের ৬বছরের শিশুকন্যাকে চকলেট দেয়ার প্রলোভন দেখিয়ে তার জনশূন্য বাড়িতে নিয়ে ধর্ষন করে প্রতিবেশী আব্দুল মালেক। এরপর শিশুটি বাড়ি ফিরে অসুস্থ্য হয়ে পড়লে বৃহস্পতিবার রাতে তাকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়। ওইদিনই ধর্ষিতার মা বাদি হয়ে আব্দুল মালেকের নাম উল্লেখ করে চুয়াডাঙ্গা সদর থানায় একটি ধর্ষন মামলা দায়ের করেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।