রংপুর এবং বরিশালে প্রধান শিক্ষক সমিতির বিভাগীয় কমিটি গঠন

Image


রংপুর হতে নজরুল ইসলাম: রংপুরে বিভাগে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতিকে গতিশীল করার লক্ষ্যে নিম্নে বর্নিত প্রধান শিক্ষকদের নিয়ে আহবায়ক কমিট ঘোষণা করা হলো।(১) মোঃ নজরুল ইসলাম ,প্রধান শিক্ষক, কালিগঞ্জ সঃপ্রাঃ বিঃ,দেবিগঞ্জ,পঞ্চগড়,মোবাইল নম্বর০১৭৪০৮৭০৪১ আহ্বায়ক
(২) মোঃ সাহেদার রহমান, প্রধান শিক্ষক, পলাশ বাড়ি মডেল সঃ প্রাঃবিঃ, পলাশ বাড়ি গাইবান্ধা, মোবাইল নাম্বার ০১৭১৬৯৪৮০৯৪ সদস্য সচিব
(৩) মোঃ শফিকুর রহমান শফিক , প্রধান শিক্ষক ,পীরগঞ্জ রংপুর ,মোবাইল নাম্বার ০১৭২৩৬০৭৪৬৭ যুগ্ম আহ্বায়ক
(৪) শিউলি সুলতানা , প্রধান শিক্ষক, সাবর্ডিনেট সপ্রাবি , সৈয়দপুর, নীলফামারী। মোবাইল নাম্বার ০১৭১৬৩৭০৮৫৬ যুগ্ম আহ্বায়ক
(৫) মোঃ মেহতাব উল সহিদ, প্রধান শিক্ষক, বাঁশবাড়ি সপ্রাবি, সৈয়দপুর, নীলফামারী। মোবাইল নাম্বার ০১৭১৬৯৪২৫৩৫, যুগ্ম আহ্বায়ক
(৬) মোঃ আজিজুল ইসলাম , প্রধান শিক্ষক, বাবুর হাট মডেল সপ্রাবি, নীলফামারী সদর, মোবাইল নাম্বার ০১৭১৭২৮৯৯১৫ যুগ্ম আহ্বায়ক
(৭) মোঃ সাইফুল ইসলাম, প্রধান শিক্ষক, দুন্দরা সপ্রাবি , রংপুর মোবাইল নাম্বার ০১৭২৮৬১৬১৪৪ যুগ্ম আহ্বায়ক

(৮) মোঃ আনিসুর রহমান , প্রধান শিক্ষক,রাতোর সপ্রাবি,রানী শংকৈল, ঠাকুরগাঁও, মোবাইল নাম্বার ০১৭২১৪৬০৪৭২ যুগ্ম আহ্বায়ক
(৯) মোঃ শরীফ ,প্রধান শিক্ষক, কিশোরগঞ্জ, নীলফামারী,।
মোবাইল নাম্বার ০১৭১৯২০৫৩৭৩ যুগ্ম আহ্বায়ক

উপরোক্ত কমিটি আগামী এক মাসের মধ্যে পূর্ণাঙ্গ বিভাগীয় কমিটি করে কেন্দ্র থেকে অনুমোদন নেবার আহবান জানান প্রধান শিক্ষক সমিতির কেন্দ্রিয় সাধারন সম্পাদক নজরুল ইসলাম । রংপুর বিভাগের সম্মানিত সকল প্রধান শিক্ষকদের এ কমিটিকে সর্বাত্মক সহযোগিতা প্রদান করার অনুরোধ করেন। তিনি আরো জানান রংপুর ও রাজশাহী বিভাগের সমন্বয়ক পদ এখন থেকে বিলুপ্ত করা হলো।

বরিশাল হতে আমাদের প্রতিনিধি:
বরিশালে প্রধান শিক্ষক সমিতির বিভাগীয় কমিটি গঠন করা হয়েছে। আজ ০৫/০৩/২১ খ্রি. শুক্র বার সকাল ১০ ঘটিকায় ইসলামিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মিলনায়তনে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রধান শিক্ষক সমিতির বরিশাল অঞ্চলের কেন্দ্রীয় নেতৃবৃন্দ এক মতবিনিময় সভায় মিলিত হন।
দিনভর আলোচনা শেষে উপস্থিত নেতৃবৃন্দের সম্মতিক্রমে জনাব মোঃ ফিরোজ আলমকে আহবায়ক এবং দিলিপ কুমার মন্ডলকে যুগ্ন আহবায়ক -১ ও জনাব মোঃ নরুল হককে যুগ্ন আহবায়ক -২ করে মোট ১৭ সদস্যের বিভাগীয় আহবায়ক কমিটি গঠন করা হয়।
সভায় সভাপতিত্ব করেন জনাব মোঃ ফিরোজ আলম।উক্ত সভায় কেন্দ্রীয় নেতৃবৃন্দের মধ্যে আরো উপস্থিত ছিলেন জনাব আবুল কালাম আজাদ, মোঃ শাহ আলম, এস এম সাজ্জাদ পারভেজ, এমদাদুল হক, মোঃ জাহাঙ্গীর হোসেন, মোঃ কামরুল হাসান এবং অন্যান্য নেতৃবৃন্দ।

উল্লেখ্য সভা চলাকালীন কেন্দ্রীয় সভাপতি জনাব রিয়াজ পারভেজ কেন্দ্রীয় নেতা মোঃ শাহ আলমের ফোনে কল দিয়ে উপস্থিত সকলকে শুভেচ্ছা জানান এবং ঐক্যবদ্ধ থেকে দশম গ্রেড, টাইমস্কেলসহ প্রধান শিক্ষকদের ন্যায্য দাবী আদায়ের লক্ষ্যে নিজ নিজ অবস্থান থেকে কার্যকর ভুমিকা রাখার জন্য অনুরোধ করেন।নবনির্বাচিত নেতৃবৃন্দও তাৎক্ষণিক কেন্দ্রীয় সভাপতিকে শিক্ষকদের অধিকার আদায়ে সার্বিক সহযোগিতা করা হবে বলে আশ্বস্ত করেন।

উল্লেখ্য কেন্দ্রীয় নেতা নুরুল আলম ভুঁইয়া এবং মোঃ আলাউদ্দিন পারিবারিক জরুরী কাজে ব্যস্ত থাকায় মোবাইল ফোনে উপস্থিত নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানান এবং সকলের সাথে একাত্মতা প্রকাশ করেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।