১০ উপজেলা শিক্ষা কর্মকর্তাকে বদলি

assinment_shikkha

ডেস্ক,২ সেপ্টেম্বর ২০২১:
১০ জন উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাকে বদলি করা হয়েছে। তাদের বদলি ও পদায়ন দিয়ে পৃথক প্রজ্ঞাপন জারি করেছে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বিভাগ। বুধবার (১ সেপ্টেম্বর) তাদের বদলি করে প্রজ্ঞাপন জারি করা হয়।

জানা গেছে, টাঙ্গাইল সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাহীন আশরাফীকে ঢাকার ধামরাই উপজেলায়, ধামরাই উপজেলার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নায়ার সুলতানাকে মানিকগঞ্জের সাটুরিয়ায়, সাটুরিয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. সাইফুল ইসলামকে কুমিল্লার আদর্শ সদর উপজেলায় এবং কুমিল্লা আদর্শ সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ইকবাল হাসানকে ফেনী সদর উপজেলায় বদলি করা হয়েছে।

একই সাথে টাঙ্গাইল কালিহাতির উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রোকেয়া খাতুনকে টাঙ্গাইল সদর উপজেলায়, ফেনী সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা নাজনীন সুলতানাকে টাঙ্গাইল গোপালপুরে, ময়মনসিংহ ফুলবাড়িয়ার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. আবুল কালাম আজাদকে রাজবাড়ীর পাংশায় এবং পাংশার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এম নাসিম আখতারকে একই জেলার কালুখালী উপজেলায় বদলি করা হয়েছে।

আর নাটোর গুরুদাসপুরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. হাফিজুর রহমানকে পাবনা সদর উপজেলায় এবং পাবনা সদরের উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. ওয়াহেদুজ্জামানকে নাটোরের গুরুদাসপুর উপজেলায় বদলি করা হয়েছে।

অধিদপ্তর বলছে, বদলিকৃত কর্মকর্তাদের আগামী ৯ সেপ্টেম্বরের মধ্যে বর্তমান কর্মস্থল থেকে অবমুক্ত হতে হবে। তা না হলে এদিন অপরাহ্ন থেকে তাৎক্ষণিক অবমুক্ত বলে গণ্য হবেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।