Home » এক্সক্লুাসিভ খবর » রাশি অনুযায়ী যে পেশায় সফল হবেন আপনি

রাশি অনুযায়ী যে পেশায় সফল হবেন আপনি

rasiডেস্ক : সবারই স্বপ্ন থাকে, জীবনে সফল হওয়ার। পছন্দের চাকরি, সম্মান, সাফল্য, অর্থ, যশ পেতে কে না চায়। কিন্তু চাইলেই কী সকলের স্বপ্নপূরণ হয়?

কেউ কেউ অল্প বয়স থেকেই পৌঁছে যান খ্যাতির শীর্ষে। কারো আবার জীবনে সফলতা আসতে আসতে বয়স পেরিয়ে যায় চল্লিশের কোঠা।

নিজের পছন্দের কাজে সন্তুষ্টি এবং সাফল্য লাভ করতে পারেন অনেকেই। আবার রাশির দিকে দৃষ্টি দিলে দেখা যায়, একেক রাশির মানুষ একেক পেশায় ভালো করতে পারেন। আনন্দবাজার পত্রিকায় প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, জেনে নিন কোন রাশির জন্য কোন জীবিকা এনে দেবে সাফল্য।

মেষ রাশি: এদের জন্য ভালো সরকারি চাকরি, পুলিশের কাজ। মিলিটারি, দমকল, লোহার ফ্যাক্টরি বা ইঞ্জিনিয়ারিং শিল্পে এরা খুব তাড়াতাড়ি উন্নতি করতে পারেন।

বৃষ রাশি: ব্যাংক, ফাইন্যান্স, ম্যানেজমেন্ট, অ্যাডমিনিস্ট্রেশন, ফটোগ্রাফি, ইন্টিরিয়র ডেকোরেশন, শিক্ষকতা ইত্যাদি পেশায় এরা উন্নতি করতে পারেন।

মিথুন রাশি: সংবাদপত্র, সম্পাদনা, গণিত শাস্ত্র, শিক্ষকতা এই সমস্ত চাকরিতে এদের উন্নতি।

কর্কট রাশি: ম্যানেজারি, নার্সিং, সাহিত্যিক, শিক্ষকতা, মনোবিদ বা যে ধরনের পেশায় ঝুঁকি নিতে হয় না, সে রকম কাজ এরা পছন্দ করেন।

সিংহ রাশি: মার্কেটিং, ম্যানেজার, বোর্ডের মেম্বার, বিজ্ঞাপন সংস্থার সিইও, সংবাদপত্রের এডিটর- এই ধরনের চাকরিতে এরা বেশি উন্নতি করে থাকেন।

কন্যা রাশি: গবেষণামূলক কাজ, ডাক্তারি, শিক্ষকতা, ওকালতি, কম্পিউটার ইঞ্জিনিয়ার, চাটার্ড অ্যাকাউট্যান্টের কাজে সফল এরা হোন। এছাড়া শেয়ার ব্রোকার, প্রুফ দেখা, ব্যাংকের কাজ ইত্যাদিতে এদের উন্নতি হয়।

তুলা রাশি: সাহিত্য, শিক্ষকতার পাশাপাশি মনঃস্তত্ত্ব, জনসংযোগ, জ্যোতিষ, আইন ইত্যাদি কাজে এরা উন্নতি করেন।

বৃশ্চিক রাশি: শল্য চিকিৎসক, ইঞ্জিনিয়ার, গবেষক হিসাবে সফল হোন। তদন্তমূলক ও প্রতিরক্ষামূলক কাজে উন্নতি করতে পারেন।

ধনু রাশি: ট্যুরিস্ট গাইড, এনজিও পরিচালনা, দার্শনিক, চিকিৎসক হিসাবে এরা উন্নতি করে থাকেন।

মকর রাশি: অধ্যাপনা, সংস্থা পরিচালনা কিংবা স্বাধীন ব্যবসায় খুব তাড়াতাড়ি সাফল্য পান।

কুম্ভ রাশি: লেখালেখি, গান-বাজনা, গবেষণা, জ্যোতিষ ও অ্যাডমিনিস্ট্রেশনের কাজে দক্ষতার ছাপ রাখতে পারেন। এছাড়া জনসেবা, শেয়ার মার্কেটের কাজ, ফোটোগ্রাফি, নতুন কিছু আবিষ্কার করার কাজে এরা উন্নতি করেন।

মীন রাশি: ডাক্তারি, ক্যাটারিং, প্রতিরক্ষা, জনসেবা, আইন ও আধ্যাত্নিক কাজে লিপ্ত হলে এরা সফল হোন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Facebooktwitterlinkedinrssyoutubemailby feather
Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

যা করলে আপনার সন্তান মানুষের মত মানুষ হবে।

১) আপনার সন্তানকে প্রতিদিন একবার করে বলুন ‘তোমার উপর আমার বিশ্বাস আছে। তাকে বিশ্বাস করে ছোট খাটো কিছু দায়িত্ব পালন করতে দিন। তাহলে তার মধ্যে আত্মবিশ্বাস বাড়বে এবং সে আপনাকে ...

যে পরিচয়ে হোয়াইট হাউসে যান সেই প্রিয়া সাহা

অনলাইন ডেস্ক,২০ জুলাই: আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে ভয়াবহ ও গুরুতর মিথ্যা অভিযোগ করেছেন বাংলাদেশের নাগরিক প্রিয়া সাহা। ট্রাম্পের কাছে প্রিয়া সাহার বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের নালিশ একেবারেই তার ...

ব্যথায় ঠাণ্ডা না গরম সেঁক দেবেন?

ব্যথা হলে সেঁক দেয়ার প্রথা সেই প্রাচীন কাল থেকে চলে আসছে। সেঁক রোগীর ব্যথা কমাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ব্যথার স্থানে সেঁক দিলে অনেক ভালো লাগে এবং তাৎক্ষণিকভাবে ব্যথাও কমে ...

দাত ঝকঝকে করতে যা করবেন

দাঁত সাদা করতে তেজপাতা দারুণ উপকারী, তবে এই তেজপাতাকে মেশাতে হবে কোন টক ফলের সাথে। যেমন ধরুন কমলা বা লেবুর খোসা। যা যা লাগবে তেজপাতা ৪টি (কাঁচা বা শুকনো সব ...

hit counter