Home » এক্সক্লুাসিভ খবর » যেভাবে বুঝবেন সম্পর্ক ভাঙ্গাই উচিত

যেভাবে বুঝবেন সম্পর্ক ভাঙ্গাই উচিত

ডেস্ক: প্রেম অনেক ধরনের হতে পারে। কিন্তু আমরা বর্তমাfullনে প্রেম শব্দটি শুনেই অনুমান করি এটি হচ্ছে একটি ছেলের সাথে একটি মেয়ের মধ্যকার সম্পর্ক।

প্রেম করে বেশিরভাগ লোকই অনেক কিছু হারায়। আবার অনেকে অনেক কিছু জয়ও করে।

টিনেজ বয়সে যারা প্রেম করে তারা বেশিরভাগই আবেগের বশে প্রেম করে। প্রেমের কিছুদিন পার হয়ে গেলেই তাদের সে সম্পর্ক ভেঙে যায়। এর পেছনে অনেক সময় ছেলেরা দায়ী থাকে আবার অনেক সময় মেয়েরাও দায়ী থাকে।

তবে একজন ছেলে কিভাবে বুঝবে যে তার সাথে তার প্রেমিকা প্রতারণা করছে বা তাকে রেখে অন্য ছেলের সাথে সম্পর্ক করার চেষ্টা করছে। এটি জানার জন্যে সহজ ছয়টি বিষয়ের প্রতি লক্ষ রাখতে হবে।

১. আপনার প্রেমিকা যখন তার সকল বিষয় আপনার কাছে গোপন করছে। তার কোন বিষয় আপনার সাথে শেয়ার করতে চাইছে না। আবার তার মোবাইল ফোনে কল আসলে সে আপনার সামনে কথা না বলে একটু সরে গিয়ে কথা বলে।

২. যখন দেখবেন আপনি সবসময় তাকে প্রথমে ফোন দিচ্ছেন, এসএমএস করছেন কিন্তু সে আপনাকে তেমন সাড়া দিচ্ছে না।

৩. আপনার গার্লফ্রেন্ড কারণে অকারণে আপনার সাথে ঝগড়া করে। আপনার সাথে ঠিকমত কথাই বলতে চায় না।

৪. আপনার গার্লফ্রেন্ড মিথ্যা কথা বলছে কিন্তু আপনি যদি তার প্রতিবাদ করতে যান তাহলে সে আপনার ওপর ক্ষেপে যায়।

৫. আবার দেখবেন কোন একটি বিষয় যা আপনার গার্লফ্রেন্ড আপনার সাথে বলছে না। কিন্তু সে আপনার কাছের বন্ধুদের সাথে বা অন্য কারো সাথে শেয়ার করছে।

৬. যখর দেখবেন আপনার প্রেমিকা তার পোশাক পরিচ্ছেদের ব্যাপারে বেশি সচেতন। সে আপনি ছাড়া অন্য কাউকে খুশি করতে বেশি ব্যস্ত। অথবা এমনও হতে পারে সে আপনার সামনে স্বাভাবিক অবস্থায় আসে কিন্তু অন্যদের সামনে জমকালো পোশাক পরে যায়।

এছাড়াও আরো অনেক বিষয় আছে যেগুলো দেখলে বোঝা যায় আপনার প্রেমিকা আপনার সাথে প্রতারণা করার চেষ্টা করছে। এমনও হতে পারে, সে যদি কারণে অকারণে আপনাকে সন্দেহ করে তাহলে বুঝবেন সে অন্য কারো হতে চলেছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Facebooktwitterlinkedinrssyoutubemailby feather
Advertisements

Leave a Reply

x

Check Also

সাকিবের নিষেধাজ্ঞার প্রতিবাদে বিক্ষোভ

ডেস্ক,২৯ অক্টোবর: বাংলাদেশ অলরাউন্ডার সাকিব আল হাসানকে সব ধরনের ক্রিকেট থেকে এক বছরের জন্য নিষিদ্ধ করার প্রতিবাদে বিক্ষোভ করেছেন সমর্থকরা। মঙ্গলবার রাত ৮টা থেকে মিরপুর শেরেবাংলা জাতীয় স্টেডিয়ামের সমানে বিক্ষোভ ...

যা করলে আপনার সন্তান মানুষের মত মানুষ হবে।

১) আপনার সন্তানকে প্রতিদিন একবার করে বলুন ‘তোমার উপর আমার বিশ্বাস আছে। তাকে বিশ্বাস করে ছোট খাটো কিছু দায়িত্ব পালন করতে দিন। তাহলে তার মধ্যে আত্মবিশ্বাস বাড়বে এবং সে আপনাকে ...

যে পরিচয়ে হোয়াইট হাউসে যান সেই প্রিয়া সাহা

অনলাইন ডেস্ক,২০ জুলাই: আমেরিকার প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের কাছে বাংলাদেশের বিরুদ্ধে ভয়াবহ ও গুরুতর মিথ্যা অভিযোগ করেছেন বাংলাদেশের নাগরিক প্রিয়া সাহা। ট্রাম্পের কাছে প্রিয়া সাহার বাংলাদেশে সংখ্যালঘু নির্যাতনের নালিশ একেবারেই তার ...

ব্যথায় ঠাণ্ডা না গরম সেঁক দেবেন?

ব্যথা হলে সেঁক দেয়ার প্রথা সেই প্রাচীন কাল থেকে চলে আসছে। সেঁক রোগীর ব্যথা কমাতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। ব্যথার স্থানে সেঁক দিলে অনেক ভালো লাগে এবং তাৎক্ষণিকভাবে ব্যথাও কমে ...

hit counter