মাদারীপুর বাসের চাপায় সহকারী প্রধান শিক্ষক নিহত

madaripurমাদারীপুর প্রতিনিধি: ঢাকা-বরিশাল মহাসড়কের মাদারীপুরের কাঠেরপুল এলাকায় সোনালী পরিবহনের চাপায় পিষ্ট হয়ে কে. ডি. ডি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক আশিষ কুমার মন্ডল (৪৫) নিহত হয়েছে।

বৃহস্পতিবার দুপুর ১টার বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ফেরার পথে এই দুর্ঘটনা ঘটে।

জানা যায়, বিদ্যালয়ের দ্বিতীয় সাময়িক পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে ফেরার পথে সহকারী প্রধানশিক্ষক আশিষ কুমার মন্ডকে কাঠেরপুল এলাকায় দ্রুতগামী সোনালী পরিবহন পিছন থেকে ধাক্কা দিয়ে পিষ্ট করে। এ সময় তিনি গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা মূর্মূর্ষ অবস্থায় সদর হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে জানান। তবে সোনালী পরিবহনটি আটক করা সম্ভাব হয়নি। নিহত সহকারী প্রধান শিক্ষক সদর উপজেলার কুনিয়া ইউনিয়নের ভরুয়াপাড়া গ্রামের কে.ডি.ডি উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধানশিক্ষক হিসেবে তিন বছর আগে যোনদান করেন। তিনি রাজৈর উপজেলার কদমবাড়ী ইউনিয়নের লক্ষ্মীপুর গ্রামের বাসিন্দা। তার স্ত্রী, এক ছেলে ও এক মেয়ে সন্তান রয়েছে। তার মৃতুতে ওই বিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের মাঝে শোকের ছায়া নেমে এসেছে। তার ওই পরিবহনের সাথে জড়িতদের বিচার দাবী করেন।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার মাহমুদ হাসান জানান, বাস চাপায় এক স্কুল শিক্ষককে আহত অবস্থায় এলাকাবাসী হাসপাতালে নিয়ে আসে। হাসপাতালে নিয়ে আসার অনেক আগেই তার মৃত্যু হয়।

এ ব্যাপারে সদর থানার ওসি জিয়াউল মোর্শেদ জানান, ঘটনাস্থলে পুলিশ গিয়েছে। মৃতদেহ উদ্ধার করে মাদারীপুর মর্গে পাঠানো হয়েছে। যেহেতু পরিবহনটি স্থানীয়রা চিনতে পেরেছে, সেহেতু তারা আইনগত ব্যবস্থা চাইলে নিতে পারবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।