Home » অনান্য » ভালোলাগা প্রথম দেখায়, ২০ দিন পর বিয়ে
montri bia

ভালোলাগা প্রথম দেখায়, ২০ দিন পর বিয়ে

নিজস্ব প্রতিবেদক,১১ জুন ২০২১

আইন বিষয়ে পড়াশোনা শেষ করে হাইকোর্টে এক সিনিয়রের সঙ্গে প্র্যাকটিস করছেন শাম্মী আকতার মনি। পাশাপাশি অ্যাডমিনিস্ট্রেটিভ অফিসার হিসেবে চাকরি করছেন ক্যামব্রিয়ান স্কুল অ্যান্ড কলেজে। আইনি পরমার্শ নিতে ২০ দিন আগে রেলমন্ত্রী অ্যাডভোকেট নূরুল ইসলাম সুজনের সঙ্গে দেখা করেন। সেই দেখাতেই ৪২ বছর বয়সী এই নারীর জীবনের মোড় ঘুরে যায়।

২০১৮ সালের ডিসেম্বরে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে স্ত্রী নিলুফার জাহানের মৃত্যুর পর একাকী জীবনযাপন করছিলেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। পঞ্চগড়-২ আসনের ৬৫ বছর বয়সী এই সংসদ সদস্য কর্মমুখর জীবনের মাঝেই বোধ করছিলেন নিঃসঙ্গতা। মন্ত্রীর ভালো লাগে শাম্মী আকতার মনির দীপ্ত অভিব্যক্তি। ঘণিষ্ঠজনদের খোঁজ নিতে বলেন।

শাম্মী আকতার মনির এর আগে বিয়ে হয়েছিল কুষ্টিয়ায়। অনাকাঙ্খিত কারণে বনিবনা না হওয়ায় ২০১১ সালে তার ডিভোর্স হয়ে যায়। ওই সংসারে তার একটি মেয়ে রয়েছে। এরপর মেয়েকে নিয়ে তিনি ঢাকায় চলে আসেন।

রেলমন্ত্রী তার ঘণিষ্ঠজনদের মাধ্যমে বিয়ের প্রস্তাব পাঠান শাম্মী আকতার মনির বড় ভাই মিলন হোসেনের কাছে। পরিচয়ের ঠিক ২০ দিন পর বেজে ওঠে রেলমন্ত্রীর বিয়ের সানাই। পারিবারিকভাবে গত ৫ জুন উত্তরায় শাম্মী আকতার মনির বাসাতেই তাদের বিয়ে সম্পন্ন হয়। বিয়েতে বরপক্ষের হয়ে উপস্থিত ছিলেন বিরামপুরের বিচারপতি ইজারুল হক ও তার স্ত্রী। কনে পক্ষের ছিলেন শাম্মী আকতার মনির বড় দুই ভাই।

বিয়ের ৫ দিন পর গণমাধ্যমকে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন নিজেই জানান এ খবর।

দিনাজপুরের বিরামপুর উপজেলার নতুন বাজার এলাকার মৃত আব্দুর রহিমের মেয়ে শাম্মী আকতার মনি। তারা দুই ভাই এক বোন। দুই ভাই বিরামপুরে থাকেন। দুজনই ব্যবসায়ী।

বিয়ের বিষয়ে রেলমন্ত্রী নুরুল ইসলাম সুজন গণমাধ্যকে বলেন, আমাদের আকদ হয়েছে। সেখানে দুই পরিবারের ঘনিষ্ঠ কয়েকজন উপস্থিত ছিলেন। কনেকে এখনও উঠিয়ে আনা হয়নি।

বড় কোনো আয়োজনের মাধ্যমে কনেকে নিজ বাড়িতে ওঠানোর পরিকল্পনা আপাতত করছেন না জানিয়ে সুজন বলেন, দেশের পরিস্থিতি তো এখন সেরকম নাই। পরিস্থিতি স্বাভাবিক হলে পরে হয়তো চিন্তা করতে পারি।

প্রসঙ্গত, ২০০৮ সালের নবম জাতীয় সংসদ নির্বাচনে জিতে প্রথমবার সাংসদ হন পঞ্চগড় জেলা আওয়ামী লীগের নেতা নুরুল ইসলাম সুজন। পরে দশম এবং একাদশ সংসদ নির্বাচনেও তিনি বিজয়ী হন। ২০১৯ সালের জানুয়ারিতে আওয়ামী লীগ টানা তৃতীয় মেয়াদে সরকার গঠন করলে নুরুল ইসলাম সুজনকে রেলপথ মন্ত্রণালয়ের দায়িত্ব দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Advertisements

About editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

nu 2022

জাতীয় বিশ্ববিদ্যালয়ের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ

নিজস্ব প্রতিবেদক,০৭ আগস্ট ২০২২: জাতীয় বিশ্ববিদ্যালয়ের অধীনে অনুষ্ঠিত ২০২০ সালের অনার্স ৩য় বর্ষ পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে। রোববার (৭ আগস্ট) এই ফল প্রকাশ করা হয়। সারাদেশে ৩১১টি কেন্দ্রে মোট ...

madrasa

এনটিআরসিএর নির্দেশনা অনুযায়ী ই-রিকুইজিশন দাখিলের নির্দেশ

নিজস্ব প্রতিবেদক,০৭ আগস্ট ২০২২: বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষের (এনটিআরসিএ) নির্দেশনা মোতাবেক ই-রিকুইজিশন দাখিলের প্রয়োজনীয় ব্যবস্থা নিতে বেসরকারি মাদ্রাসাগুলোর অধ্যক্ষদের নির্দেশ দিয়েছে মাদরাসা শিক্ষা অধিদপ্তর।  রোববার (৭ আগস্ট) মাদ্রাসা ...

১১ শতাংশ প্রাথমিক বিদ্যালয়ে যা নেই

নিজস্ব প্রতিবেদক , ০৪ আগস্ট , ২০২২: দেশের ১১ শতাংশ প্রাথমিক বিদ্যালয়ে সুপেয় পানির ব্যবস্থা নেই। এসব বিদ্যালয়ে ব্যবহারের উপযোগী নলকূপ বা পানির কোনো উৎস নেই। ব্যবহারের উপযোগী টয়লেট নেই ...

samiya

ঢাবি শিক্ষিকা সামিয়া রহমানের পদাবনতির আদেশ অবৈধ: হাইকোর্ট

নিজস্ব প্রতিবেদক,৪ আগষ্ট ২০২২: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষিকা সামিয়া রহমানকে পদাবনতির আদেশ অবৈধ ঘোষণা করেছেন হাইকোর্ট। একই সঙ্গে তাকে সব সুযোগ-সুবিধাসহ পদ ফিরিয়ে দেওয়ার নির্দেশ দিয়েছেন আদালত। সকল সুযোগ সুবিধাসহ ...

hit counter