Home » ক্যাম্পাস » বেরোবির শিক্ষক-শিক্ষার্থীকে ওপর হামলার ঘটনায় আটক ১

বেরোবির শিক্ষক-শিক্ষার্থীকে ওপর হামলার ঘটনায় আটক ১

রংপুরের বেগম রোকেয়া (বেরোবি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রের ওপর হামলার ঘটনায় জড়িত সন্দেহে শুক্রবার (১০ সেপ্টেম্বর) বিকেলে নগরীর উত্তর আশরতপুর এলাকা থেকে রিফাত হোসেন আলফি নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ইজার আলী।

এদিকে, দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আহত বেরোবির জেন্ডার অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের শিক্ষার্থী পরাগ মাহমুদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার পঙ্গু হাসপাতালে রেফার করা হয়েছে। শুক্রবার দুপুরে সৈয়দপুর থেকে বিমানযোগে ঢাকা পঙ্গু হাসপাতালে তাকে পাঠানো হয় এবং ইতিহাস ও প্রত্নতত্ত্ব বিভাগের শিক্ষক মনিরুজ্জামান মজনু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিশ্ববিদ্যালয় পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক ইজার আলী বলেন, আমরা এ ঘটনায় জড়িত সন্দেহে রিফাত নামে একজনকে আটক করেছি। এছাড়াও জড়িতদের গ্রেপ্তারে অভিযান চলছে।

তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আখতারুজ্জামান প্রধান বলেন, শিক্ষার্থীকে কুপিয়ে আহতর ঘটনায় বিশ্ববিদ্যালয় প্রশাসনের পক্ষ থেকে মামলা দায়ের করা হয়েছে। আমরা সর্বোচ্চ গুরুত্ব দিয়ে আসামিদের গ্রেফতারের চেষ্টা চালিয়ে যাচ্ছি। এছাড়াও বিশ্ববিদ্যালয় এলাকায় নিরাপত্তা নিশ্চিতে আমরা সজাগ রয়েছি।

প্রসঙ্গত, এর আগে রংপুরের বেগম রোকেয়া (বেরোবি) বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ও ছাত্রের ওপর হামলার প্রতিবাদে সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ শুরু করেন সাধারণ শিক্ষার্থীরা।

বিকেল সাড়ে ৪টা থেকে বিশ্ববিদ্যালয়ের ১নম্বর গেটের সামনে পার্কের মোড়ে অবস্থান নিয়ে রংপুর-কুড়িগ্রাম মহাসড়ক অবরোধ করেন তারা। পরে সন্ধ্যা ৭টার দিকে তারা অবরোধ তুলে নেন। এতে যান চলাচল স্বাভাবিক হয়ে ওঠে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জিএসটি গুচ্ছে যুক্ত হচ্ছে চাঁবিপ্রবি, আসন ৯০টি

নিজস্ব প্রতিবেদক,১০ এপ্রিল ২০২২ঃ প্রথমবারের মতো ২০২০-২১ সেশনে দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (জিএসটি) স্নাতক প্রথম বর্ষের গুচ্ছ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। এবার ২০২১-২২ সেশনে এই গুচ্ছে ...

ফেসবুকে পোস্ট দিয়ে রাবির সাবেক শিক্ষার্থীর আত্মহত্যা

রাবি প্রতিনিধি,৯ এপ্রিল ২০২২ : রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক সাবেক শিক্ষার্থী নিজের ফেসবুক ওয়ালে স্ট্যাটাস দিয়ে আত্মহত্যা করেছেন। শুক্রবার (৮ এপ্রিল) দিবাগত রাত সাড়ে তিনটায় বাসার নিজ কক্ষে গলায় গামছা ...

গুচ্ছ নিয়ে আসতে পারে গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত!

নিজস্ব প্রতিবেদক,৬ এপ্রিল ২০২২ঃ দেশের ২০টি সাধারণ এবং বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় নিয়ে শুরু হয়েছিল ভর্তি পরীক্ষা। আশা করা হয়েছিল, এর মাধ্যমে শিক্ষার্থীদের ভোগান্তি ও খরচ কমবে। তবে সেই উদ্দেশ্য ...

বিসিএস-শিক্ষাবার্তা

গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অব্যাহত রাখার আহ্বান শিক্ষামন্ত্রীর

বিশ্ববিদ্যারয় প্রতিবেদক,২৭ মার্চ ২০২২ঃ শিক্ষার্থীদের ভোগান্তি দূর করতে গুচ্ছ পদ্ধতিতে ভর্তি পরীক্ষা অব্যাহত রাখার আহ্বান জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। আরো পড়ুনঃ রমজানে স্কুল-কলেজঃ ক্লাস চলবে ২৬ এপ্রিল পর্যন্ত সোমবার ...

hit counter