বেতন বৈষম্য নিরসনের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান

বরিশাল প্রতিনিধি,৮মে :
বরিশালে সরকারি কর্মচারীদের পদবী ও বেতন বৈষম্য নিরসনের দাবিতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দিয়েছেন প্রশাসনিক কর্মকর্তা বাস্তবায়ন ঐক্য পরিষদ।
সংগঠনের বিভাগীয় কমিটির উদ্যোগে বুধবার বেলা ১১টায় নগরীর কাশীপুর বিভাগীয় কমিশনার কার্যালয়ে বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি দেন নেতৃবৃন্দ।


এ সময় সংগঠনের বিভাগীয় কমিটির আহবায়ক মো. কায়ছার ফরাজী, সদস্য সচিব মো. সেলিম আহম্মেদ, বাংলাদেশ সরকারি কর্মচারী সমন্বয় পরিষদ বরিশাল জেলা শাখার সভাপতি মো. মানিক মৃধা, প্রধান সহকারী মো. আলমগীর সিকদার, অজয় কুমার নাথ, মো. জাহাঙ্গীর হোসেন, মো. নজর আলী খান, মো. হামিদুল ইসলাম, মো. হাবিবুর রহমান, মো. শাহজাহান মোল্লা, আলহাজ মো. বশির আহম্মেদসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

স্মারকলিপি প্রদানকালে নেতৃবৃন্দ বিভাগীয় কমিশনার রাম চন্দ্র দাসকে বলেন, বাংলাদেশ সচিবালয়ের ভেতরে ও বাইরে সরকারি বিভিন্ন দপ্তরে প্রধান সহকারী, উচ্চমান সহকারী, সমপদের পদবী ও বেতন স্কেল এক ও অভিন্ন হওয়া সত্ত্বেও তৎকালীন সরকার ১৯৯৫, ৯৭ ও ৯৯ সালে প্রজ্ঞাপন দিয়ে শুধু সচিবালয়ের পদগুলো আপগ্রেড করে। ফলে সরকারি দপ্তরগুলোর মধ্যে পদবী ও বেতন বৈষম্যের সৃষ্টি হয়। তাই প্রধানমন্ত্রীর হস্তক্ষেপের মাধ্যমে অবিলম্বে তারা এই পদবী বৈষম্য নিরসনের দাবি জানান।



Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।