Home » জেলার খবর » বিয়ের দাবিতে প্রাথমিক শিক্ষকের বাড়িতে তরুণীর অনশন

বিয়ের দাবিতে প্রাথমিক শিক্ষকের বাড়িতে তরুণীর অনশন

গোপালগঞ্জ প্রতিনিধি,২৬ মার্চ ২০২২:

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় বিয়ের দাবিতে প্রেমিক শিক্ষকের বাড়িতে অনশনে বসেছেন তরুণী। অনশনে বসার সময় শিক্ষক সুকান্ত মন্ডলের মা ওই তরুণীকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছেন বলে অভিযোগ করেন ওই তরুণী।

পরে অবস্থা বেগতিক দেখে শিক্ষক সুকান্ত মন্ডল ঘর তালা মেরে পরিবারের লোকজনসহ পালিয়ে যায়। এ ঘটনায় এলাকার চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

শনিবার সকালে উপজেলার গোপালপুর ইউনিয়নের গুয়াদানা গ্রামে এ ঘটনা ঘটে।

অভিযুক্ত শিক্ষক সুকান্ত মন্ডল ওই গ্রামের সুনীল মন্ডলের ছেলে ও উপজেলার ঘোষেরঘাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

বিয়ের দাবিতে অনশনে থাকা তরুণী জানান, সুকান্ত মন্ডলের সাথে আমি প্রেমের সম্পর্কে জড়াতে চাইনি। তখন সুকান্ত তার বন্ধু পূর্ণেন্দু ও রমেনকে দিয়ে বিয়ের প্রস্তাব পাঠায়। তখন তারা আমাকে অনেক বুঝিয়ে প্রেম করতে রাজি করায়।

তারপর বিয়ের প্রতিশ্রুতি দিয়ে বিভিন্ন সময় ঢাকা ও সুন্দরবনের বিভিন্ন হোটেলে নিয়ে শারীরিক সম্পর্ক করে। পরে আমি রেজিস্ট্রি করে বিয়ে করার জন্য চাপ দিলে বিয়ে করতে অস্বীকার করে যোগাযোগ বন্ধ করে দেয় সুকান্ত। গ্রামের গণ্যমান্য ব্যক্তিবর্গের কাছে গিয়েও এর কোনো সমাধান পাইনি। তাই আমি বিয়ের দাবিতে অনশন করছি।

এ বিষয়ে অভিযুক্ত শিক্ষক সুকান্ত মন্ডল এর মুঠোফোনে একাধিকবার ফোন করলেও তিনি রিসিভ করেননি। এছাড়া তাদের বাড়িতে গিয়েও ঘরটি তালাবদ্ধ দেখা যায়। তাই ওই শিক্ষকের মায়েরও বক্তব্য পাওয়া যায়নি।

টুঙ্গিপাড়া থানার ওসি (তদন্ত) তন্ময় মন্ডল বলেন, এ বিষয়ে ওই তরুণী থানায় কোন লিখিত অভিযোগ দায়ের করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Advertisements

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

টিভিতে আজ যেসব খেলা দেখবেন

স্পোর্টস ডেস্ক,১১ জুন ২০২২: ক্রিকেট ইংল্যান্ড-নিউজিল্যান্ড নটিংহাম টেস্ট, ২য় দিন সরাসরি, বিকেল ৪টা সনি টেন ২ শ্রীলঙ্কা-অস্ট্রেলিয়া ৩য় টি-টোয়েন্টি সরাসরি, সন্ধ্যা ৭টা ৩০মিনিট সনি সিক্স ফুটবল এশিয়ান কাপ বাছাই বাংলাদেশ-তুর্কমেনিস্তান ...

ঢাকা শহর ১ জুলাই থেকে রাত ৮টার পর বন্ধ : মেয়র তাপস

ডেস্ক,১১ জুন ২০২২: ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেন, পৃথিবীর সব শহরেরই একটি সময়সীমা আছে, ঢাকা শহরের কোনো সময়সীমা নেই। তাই আগামী ১ জুলাই ...

একাদশের শিক্ষার্থীদের জন্য নতুন নির্দেশনা

নিজস্ব প্রতিবেদক,০৮ জুন ২০২২: ২০২১-২২ শিক্ষাবর্ষে একাদশ শ্রেণিতে ভর্তি হওয়া শিক্ষার্থীদের বিষয়, বিভাগ, শিফট, ভার্সন, ছবি পরিবর্তন এবং ভর্তি বাতিল কার্যক্রম শুরু হচ্ছে বুধবার (৮ জুন) থেকে। এই কার্যক্রম চলবে ...

প্রাথমিকে শিক্ষক নিয়োগ: প্রথম ধাপে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার কাগজপত্র জমার সময় বাড়ল

ডেস্ক,৯ জুন ২০২২: সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপে লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে গত ১২ মে। এ ধাপে উত্তীর্ণদের মৌখিক পরীক্ষার জন্য প্রয়োজনীয় কাগজপত্র জমা ...

hit counter