বিদ্যুতের দাম বৃদ্ধির ঘোষণার প্রতিবাদে ঝিনাইদহে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

11আহমেদ নাসিম আনসারী,ঝিনাইদহ প্রতিনিধি ১৪ মার্চ -২০১৪ :বিদ্যুতের দাম বৃদ্ধির ঘোষণার প্রতিবাদে ঝিনাইদহে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে জেলা বিএনপির নেতাকর্মীরা। শুক্রবার সকাল ১১টার দিকে শহরের কেপি বসু সড়কে জেলা বিএনপি কার্যালয় চত্ত্বর থেকে মিছিলটি শুরু হয়। মিছিলটি পায়রা চত্ত্বর সহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে। মিছিলে বিএনপি, যুবদল, ছাত্রদল নেতাকর্মীরা সরকারবিরোধী বিভিন্ন স্লোগান দেন।

পরে শহরের পোষ্ট অফিস মোড়ে সমাবেশ করে জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। সমাবেশে বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মসিউর রহমান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবদুল মালেক ও পৌর বিএনপির সভাপতি জাহিদুজ্জামান মনা বক্তর‌্য রাখেন।

সমাবেশে বিএনপি নেতা মসিউর রহমান বলেন, জণগণের মতামতকে অগ্রাহ্য করে বিদ্যুতের দাম বাড়ানোর সিদ্ধান্ত চরম বিশ্বাসঘাতকতার শামিল। কুইক রেন্টালের চুরি করা হাজার হাজার কোটি টাকা হালাল করতেই পরিকল্পিতভাবে বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে। বিদ্যুতের এই মূল্যবৃদ্ধিতে দেশের অর্থনীতির ওপর বিরূপ প্রভাব পড়বে। বিদ্যুতের দাম না বাড়িয়ে মানুষের বিরুদ্ধে অবস্থান না নিয়ে দাম কমানোর জন্য সরকারের প্রতি আহ্বান জানান তিনি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।