• Home
  • টপ খবর
  • বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল সাব্বির
333

বাবার মরদেহ বাড়িতে রেখে এসএসসি পরীক্ষা দিল সাব্বির

দিনাজপুর প্রতিনিধি,১৬ সেপ্টেম্বর ২২ :বুধবার রাত ১১টায় নিজ বাড়িতে মারা যান সাব্বিরের বাবা মিজানুর রহমান। বাবার মৃত্যুর ১২ ঘণ্টার ব্যবধানে বৃহস্পতিবার সকাল ১১টায় শুরু হয় সাব্বিরের এসএসসি পরীক্ষা। এমন পরিস্থিতেও দমে যায়নি দিনাজপুরের বিরল উপজেলার রামপুর উচ্চ বিদ্যালয়ের এই শিক্ষার্থী। বাবার মরদেহ বাড়িতে রেখেই এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছে সাব্বির।

সাব্বিরের বিরল উপজেলার ভান্ডারা ইউনিয়নের রামপুর (কামারপাড়া) গ্রামের বাসিন্দা। তার বাবা ৫৫ বছর বয়সী মিজানুর রহমান পেশায় একজন পান ব্যবসায়ী ছিলেন।
একই ইউনিয়নের রামপুর উচ্চ বিদ্যালয় থেকে এবারের এসএসসি পরীক্ষা অংশগ্রহণ করেছে সাব্বির। বিরল সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা দিচ্ছে সে।

স্থানীয়রা জানান, সাব্বির বাবা মিজানুর রহমান একজন পান দোকানদার। শনিবার রাত ১১টায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাসায় তিনি মৃত্যুবরণ করেন। তার ছেলে বাবার মরদেহ বাড়িতে রেখে বাংলা প্রথম পত্র পরীক্ষায় অংশ নিয়েছে। বৃহস্পতিবার বিকেলে ভান্ডারা ইউনিয়নের রামপুর (কামারপাড়ায়) গ্রামে নামাজে জানাজা শেষে তাকে দাফন করা হয়।

রামপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক বিশ্বনাথ চন্দ্র রায় বলেন, সাব্বির একজন মেধাবী ছেলে। তার বাবা একজন পানের দোকানদার। কষ্ট করে ছেলেকে লেখাপড়া করাতেন। সকালে আমি খবর পাই সাব্বিরের বাবা মারা গেছে। এদিকে সাব্বিরের এসএসসি পরীক্ষা থাকায় সাব্বির তার বাবাকে রেখে পরীক্ষা দেয়। বৃহস্পতিবার তার বাংলা পরীক্ষা ছিল। আমি সাব্বিরসহ তার পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করছি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Facebooktwitterredditpinterestlinkedinby feather