প্রাথমিকের ১৫ শিক্ষককে দুদকে তলব

Image

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ১৫ শিক্ষককে নানা অনিয়মের অভিযোগের ভিত্তিতে দুর্নীতি দমন কমিশনে (দুদক) তলব করা হয়েছে।

এ ব্যপারে গত ৫ জানুয়ারি দুদকের সমন্বিত জেলা কার্যালয় দিনাজপুরের উপ-সহকারী পরিচালক মোহাম্মদ জিন্নাতুল ইসলাম স্বাক্ষরিত একটি চিঠি ঠাকুরগাঁও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার বরাবর পাঠানো হয়।

দুদকের চিঠি থেকে জানা যায়, জেলা প্রাথমিক শিক্ষা অফিস ও সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসের মাধ্যমে দুর্নীতি, বদলি বাণিজ্য, নিয়োগ বাণিজ্য, শিক্ষক হয়রানি, প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার ফলাফলে জিপিএ-৫ ও বৃত্তি পাইয়ে দেয়াসহ নানা অভিযোগে ওই ১৫ শিক্ষককে দুর্নীতি দমন কমিশনে তলব করা হয়।

দুদকে তলব করা শিক্ষকেরা হলেন, সঞ্জীব কুমার বর্মন, এ কে এম মিজানুর রহমান, ইয়াসিন আলি, আজহার আলী, প্রফুল্ল কুমার বর্মন, রমজান আলী, গৌরাঙ্গ দাস, আব্দুল মান্নান, সিরাজুল ইসলাম, মোহাম্মদ উল্লাহ, রফিকুল ইসলাম, ইমাম গাজ্জালী, জহরুল ইসলাম। অন্য দুজনের নাম জানা যায়নি।

এ বিষয়ে ঠাকুরগাঁও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদ জানান, লিখিত কোনো চিঠি আমি পাইনি, তবে মৌখিকভাবে ১৫ থেকে ১৬ জন শিক্ষককে দুদকে তলবের বিষয়টি জানতে পেরেছি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।