একটি পোস্টে ৩ কোটির বেশি

Image

প্রিয়াংকা-শিক্ষান্তজার্তিক ডেস্ক,৩ জুলাই ২০২১:
অনেকের মনে প্রশ্ন, প্রিয়াঙ্কা এত ছবি পোস্ট করেন কেন! তাঁর ছবিগুলো ভরে ওঠে লাইকে, মন্তব্যের ঘর নানা প্রতিক্রিয়ায়। কখনো কখনো ভাইরাল হয়ে যায় সাবেক এই বিশ্বসুন্দরীর কিছু ছবি। ছবি কি এমনিতেই পোস্ট করেন তিনি? না, বরং নানা রকম পণ্যের প্রচার করেন তিনি। সেসবও বিনা মূল্যে নয়।
সম্প্রতি ছবি শেয়ারিংয়ের সাইট ইনস্টাগ্রাম প্রকাশ করেছে ২০২১ সালের শীর্ষ ৩০ ধনীর তালিকা। এ তালিকায় জায়গা করে নিয়েছেন দুজন ভারতীয়। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি আর অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ তালিকা জানিয়ে দিয়েছে, ইনস্টাগ্রামে প্রতিটি পোস্ট থেকে তাঁরা কত টাকা আয় করেন।

ইনস্টাগ্রামের প্রকাশিত তালিকায় প্রিয়াঙ্কা ৩০ জনের মধ্যে আছেন ২৭তম স্থানে। আর কোহলির নাম আছে ১৯ নম্বরে। একটি ওয়েবসাইট ফাঁস করেছে, প্রিয়াঙ্কা প্রতি পোস্ট থেকে পান ৩ কোটি ৪১ লাখ টাকা, বিরাট পান ৫ কোটি ৭৬ লাখ টাকা। পরপর তিন বছর এ দুজনের নাম ইনস্টাগ্রামের ধনীর তালিকায় উঠে এসেছে।

prianka

ইনস্টাগ্রামের প্রতি পোস্ট থেকে সবচেয়ে বেশি আয় করেছেন ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো। জনপ্রিয় এই ফুটবল তারকা প্রতি পোস্ট থেকে আয় করেন ১৩ কোটি ৬০ লাখ টাকা। ইনস্টাগ্রামে প্রিয়াঙ্কার অনুসারী সাড়ে ৬ কোটি, আর বিরাটের সাড়ে ১২ কোটি।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।