সড়ক দুর্ঘটনায় আহত শিক্ষককে মন্ত্রীর অনুদান

ঢাকা: সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত গোপালগঞ্জ সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক গোলাম মোস্তফাকে এক লাখ টাকা অনুদান দিলেন শিক্ষামন্ত্রী।

আজ শনিবার ঢাকার পঙ্গু হাসপাতালে (জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠান-নিটোর) গুরুতর আহত অধ্যাপক গোলাম মোস্তফাকে দেখতে যান শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদ।

এ সময় শিক্ষামন্ত্রী আহত কলেজ শিক্ষকের চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত এক লাখ টাকা আহত কলেজ শিক্ষকের স্ত্রী রুবাইয়াত ইয়াসমিনের কাছে হস্তান্তর করেন।

শিক্ষামন্ত্রী পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন এ সড়ক দুর্ঘটনায় আহত একই কলেজের ছাত্র সুমন চক্রবর্তীকেও দেখতে যান। এ সময় তিনি সুমন চক্রবর্তীর কাছে তার চিকিৎসার জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রদত্ত এক লাখ টাকা হস্তান্তর করেন। চিকিৎসায় সেরে ওঠায় সুমন হাসপাতাল ত্যাগ করছে বলে চিকিৎসকেরা জানান।

শিক্ষাসচিব মো. সোহরাব হোসাইন, পঙ্গু হাসপাতালের পরিচালক ডা. আবদুল গনি মোল্লা এবং প্রধানমন্ত্রীর কার্যালয়ের পরিচালক ডা. জুলফিকার লেলিন এ সময় উপস্থিত ছিলেন।

শিক্ষামন্ত্রী গোলাম মোস্তফার চিকিৎসার খোঁজখবর নেন। মন্ত্রী তাঁর সর্বোত্তম চিকিৎসা নিশ্চিত করার জন্য সংশ্লিষ্ট চিকিৎসকদের নির্দেশ দিয়ে বলেন, অধ্যাপক গোলাম মোস্তফার চিকিৎসার সম্পূর্ণ ব্যয় প্রধানমন্ত্রী বহন করবেন বলে জানিয়েছেন। পরে চিকিৎসার প্রাথমিক ব্যয় হিসেবে প্রধানমন্ত্রী এক লাখ টাকা প্রদান করেন।

প্রসঙ্গত, গোপালগঞ্জের সরকারি বঙ্গবন্ধু কলেজের ইংরেজি বিভাগের অধ্যাপক গোলাম মোস্তফা গত ২৫ জুন ঢাকা থেকে গোপালগঞ্জ ফেরার পথে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।