শিক্ষকের উপর হামলার প্রতিবাদে সড়ক অবরোধ

মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের বাংলা বিভাগের প্রভাষক মোরাদ হোসেনের উপর হামলার প্রতিবাদে মেহেরপুর-মুজিবনগর সড়ক অবরোধ করেছে কলেজের শিক্ষার্থীরা।

এছাড়াও একই প্রতিবাদে মেহেরপুর প্রেসক্লাবের সামনে মানবন্ধন কর্মসূচি পালন করে বিসিএস সাধারণ শিক্ষা সমিতির শিক্ষকবৃন্দ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে এ কর্মসূচি পালন করা হয়।

মুজিবনগর সরকারি ডিগ্রী কলেজের সামনের সড়কে টায়ার জ্বালিয়ে বিক্ষোভ করেন কলেজের শিক্ষার্থীরা। প্রায় আধা ঘণ্টা ধরে চলে এ বিক্ষোভ। এসময় মেহেরপুর-মুজিবনগর সড়কে সকল প্রকার যানচলাচল বন্ধ হয়ে যায়। এতে নেতৃত্ব দেন ঐ কলেজের ছাত্র শাহ্ অলিউল­াহ সোহাগ।

এদিকে শিক্ষকের উপর হামলার প্রতিবাদে একই সময়ে মেহেরপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে বিসিএস সাধারণ শিক্ষক সমিতি। মানববন্ধনে নেতৃত্ব দেন সংগঠনটির সাধারণ সম্পাদ আব্দুল­াহ আল আমিন ধুমকেতু।

এতে বক্তব্য রাখেন মেহেরপুর সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ.কে.এম সোলাইমান ও মেহেরপুর সরকারি কলেজের ইংরাজি বিভাগের প্রভাষক কাবিল উদ্দীন।

উল্লে­খ্য, মঙ্গলবার দুপুরে কলেজ থেকে ফেরার পথে মুজিবনগর সরকারি কলেজের জমিজমা সংক্রান্ত বিরোধের জের ধরে ঐ কলেজের বাংলা বিভাগের প্রভাষক মোরাদ হোসেনের উপর হামলা চালাই এক আইনজীবী ও তার লোকজন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।