রাবির ‘এ’ ও ‘জি’ ইউনিটের ফল প্রকাশ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার কলা অনুষদভুক্ত ‘এ’ ও কৃষি অনুষদভুক্ত ‘জি’ ইউনিটের ফলাফল প্রকাশ করা হয়েছে।

শনিবার কলা অনুষদের ডীন প্রফেসর ড. এফ এম এ এইচ তাকী ও ‘জি’ ইউনিটের চীফ কো-অর্ডিনেটর প্রফেসর ড. সাইফুল ইসলামের স্বাক্ষরিত এ ফলাফল প্রকাশ করা হয়।

স্বাক্ষরিত ফলাফলে বলা হয়, ‘এ’ ইউনটে প্রাথমিক অবস্থায় মেধা তালিকায় উত্তীর্ণদের আগামী ০৬ নভেম্বর বিজোড় (১৫২৪) পযর্ন্ত এবং ০৭ নভেম্বর জোড় (১৫১০) পযর্ন্ত সকাল ১০ টায় ডীনস কমপ্লেক্স সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে। আরো বলা হয়েছে, সাক্ষাৎকার গ্রহণের দিন শিক্ষার্থীদের সকাল ৮টা হতে সকাল ১০ টার মধ্যে সাক্ষাৎকার গ্রহণের স্থানে উপস্থিত থাকতে হবে। অন্যথায় ভর্তি প্রক্রিয়া বাতিল বলে গন্য হবে।

অন্যদিকে আগামী ২০ নভেম্বর সকাল সাড়ে ৯ টা থেকে বেলা ১.৩০ মি. পর্যন্ত কৃষি অনুষদ ভবনে ০১-৯৭৭ পর্যন্ত সাক্ষাৎকারের জন্য ডাকা হয়েছে।

সাক্ষাৎকার গ্রহণে সময় প্রার্থীকে এস.এস.সি./সমমান ও এইচ.এস.সি./সমমান পরীক্ষার মূল মার্কশীট, এইচ.এস.সি. মূল রেজিস্ট্রেশন কার্ড ও পরীক্ষা হলে পরিদর্শক কতৃক স্বাক্ষরিত প্রবেশপত্র সাথে আনতে হবে। আসন ফাঁকা থাকা সাপেক্ষে পরবর্তীতে অপেক্ষমান তালিকা অনুষদের নোটিশ বোর্ড  ও অনলাইনে প্রকাশ করা হবে। বিস্তারিত তথ্য বিশ্ববিদ্যালয় ওয়েবসাইট থেকে জানা যাবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।