রাজনীতির দাপটে ব্লকবাস্টার থেকে নেমে গেল হলিউডের ছবি!

বিনোদন ডেস্ক: শাকিব খান-অপু বিশ্বাস অভিনীত রাজনীতি ছবিটি ঢাকার মধ্যে শুধুমাত্র ব্লকবাস্টার সিনেমাসে চলছে। মুক্তির পর থেকেই ছবিটি দর্শকদের আগ্রহের কেন্দ্রবিন্দুতে এসেছে। দর্শকদের বাড়তি আগ্রহের কারণে ব্লকবাস্টার সিনেমাস কর্তৃপক্ষ শুক্রবার থেকে রাজনীতি ছবির চারটি প্রদর্শনীর ব্যবস্থা করেছে।

আর এই রাজনীতি ছবির দাফটের কারণে হলিউডের `পাওয়ার রেঞ্জার্স` ছবিটির প্রদর্শনী বন্ধ করা হয়েছে। যেটি ডিন ইসরাএলিট পরিচালিত ২০১৭ সালের বহুল আলোচিত আমেরিকান সুপার হিরো অ্যাকশন, অ্যাডভেঞ্চার, সাইন্স ফিকশন ছবি।

এমনটাই জানিয়েছেন রাজধানীর যমুনা ফিউচার পার্কের ব্লকবাস্টার সিনেমাসের ম্যানেজার মাসুদ পারভেজ।

শুক্রবার বিকেলে তিনি বলেন, মুক্তির প্রথম সপ্তাহে রাজনীতি ছবি প্রতিদিন তিনটি করে প্রদর্শনী ছিল। এই সপ্তাহে চারটি করে প্রদর্শনীর ব্যবস্থা করা হয়েছে দর্শকদের চাপে।

সেজন্য বাধ্য হয়ে হলিউডের পাওয়ার রেঞ্জারর্স এর প্রদর্শনী বন্ধ করে দিয়েছি। যার ফলে সেখানে এখন রাজনীতি চলবে। মোট চারটি প্রদর্শনীর সময় হচ্ছে ১২:৩০ মিনিট, ৩:৩০ মিনিট, ৬:৪০ মিনিট এবং ৭:৩০ মিনিট।

তিনি আরও বলেন, এখনও পর্যন্ত যারা হলে রাজনীতি ছবি দেখছেন, কেউ কোনো অভিযোগ করেননি। সবাই ছবিটির প্রশংসা করছেন। আমরাও ছবিটি চালাতে পেরে খুশি।

রাজধানীর ব্লকবাস্টারসহ দেশব্যাপী ৪০টি সিনেমাহলে রাজনীতি মুক্তি পেয়েছে। এই ছবিটি পরিচালনা করেছেন বুলবুল বিশ্বাস।

জানা গেছে, রাজনীতি ছবিটি ব্লকবাস্টারে বসে উপভোগ করার জন্য আজ সন্ধ্যা ৬:৪০ মিনিটের শোতে উপস্থিত থাকবেন শাকিব খান নিজেই। শাকিব-অপু ছাড়াও ছবিতে আরও অভিনয় করেছেন আনিসুর রহমান মিলন, ডিজে সোহেল, অমিত হাসান, শিবা শানু, আলী রাজ প্রমুখ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।