মহেশপুরে পুলিশ পরিচয়ে দুই সহোদর গুম, গ্রামে আতংক বিরাজ

আহমেদ নাসিম আনসারী,ঝিনাইদহ প্রতিনিধি ০৮ মার্চ -২০১৪ :ঝিনাইদহের মহেশপুর উপজেলার পুরন্দরপুর গ্রামের আব্দুস সাত্তারের ছেলে জাকির হোসেন (৩৫) ও আলমগীর হোসেন (৩২) নামে দুই ভাইকে পুলিশ পরিচয়ে অপহরণের পর গুম করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার সাত দিন পার হয়ে গেলেও তাদের কোন সন্ধান পাওয়া যায়নি। পরিবারের লোকজন দারুণ উৎকন্ঠার মধ্যেদিন কাটাচ্ছে। এদিকে অস্ত্রধারী ব্যক্তিরা একসঙ্গে দুই ভাইকে অপহরণ করার পর গ্রামটিতে এখন আতংক বিরাজ করছে।

গুম হওয়া জাকির ও আলমগীরের পিতা আব্দুস সাত্তার জানিয়েছেন,  শনিবার মধ্যরাতে পুলিশ পরিচয় দিয়ে অস্ত্রধারী ৮/৯ জন লোক মাইক্রোবাসযোগে বাড়িতে প্রবেশ করে। এরপর জাকির ও আলমকে গাড়িতে তুলে নিয়ে যায়। নিরাপত্তা ও আতংকের কারণে ঘটনার সাত দিন পার হলেও বিষয়টি পুলিশকে জানানো হয়নি বলে তিনি জানান।

পুরন্দরপুর গ্রামের সাবেক ইউপি মেম্বর আব্দুস সালাম বাচ্চু জানান, গুম হওয়া দুই ভাই কোন রাজনৈতিক দলের সদস্য নয়। তারা পেশায় মাংশ বিক্রেতা।

মহেশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আকরাম হোসেন এ বিষয়ে কোন তথ্য দিতে পারেনি।

ঝিনাইদহ গোয়েন্দা বিভাগের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা আশরাকুল বারী সাংবাদিকদের জানান, তাদের কোন লোক দুই ভাইকে আকট করেন নি।

এদিকে অরাজনৈতকি দুই ভাইকে পুলিশ পরিচয়ে বাড়ি থেকে তুলে নিয়ে যাওয়ার পর মানুষের মধ্যে আতংক বিরাজ করছে। মহশেপুর এলাকায় কখন কে গুমের শিকার হয় এই নিয়ে সবাই তটস্থ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।