বেরোবির ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ

রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) ২০১৬-১৭ শিক্ষাবর্ষে স্নাতক (সম্মান) ভর্তি পরীক্ষার আসন বিন্যাস প্রকাশ করা হয়েছে।

বুধবার বিকেলে বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ দফতরের থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, কলা অনুষদভুক্ত ‘এ’ ইউনিটের পরীক্ষা মোট চার শিফটে আগামী ১৩ নভেম্বর সকাল ৯টায়, বেলা সাড়ে ১১টায়, দুপুর ২টায় এবং বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

সামাজিক বিজ্ঞান অনুষদভুক্ত ‘বি’ ইউনিটের পরীক্ষা মোট চার শিফটে আগামী ১৪ নভেম্বর সকাল ৯টায়, বেলা সাড়ে ১১টায়, দুপুর ২টায় এবং বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে।

বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত ‘সি’ ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৫ নভেম্বর সকাল ৯টায় এবং বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।

বিজ্ঞান অনুষদভুক্ত ‘ডি’ ইউনিটের পরীক্ষা মোট তিন শিফটে আগামী ১৬ নভেম্বর সকাল ৯টায়, বেলা সাড়ে ১১টায় এবং দুপুর ২টায় অনুষ্ঠিত হবে।

প্রকৌশল ও প্রযুক্তি অনুষদভুক্ত ‘ই’ ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৭ নভেম্বর সকাল ৯টায় এবং বেলা সাড়ে ১১টায় অনুষ্ঠিত হবে।

জীব ও ভূ-বিজ্ঞান অনুষদভুক্ত ‘এফ’ ইউনিটের পরীক্ষা মোট দুই শিফটে আগামী ১৭ নভেম্বর দুপুর ২টায় এবং বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। এছাড়া ৬ নভেম্বর ভর্তি পরীক্ষার প্রবেশপত্র এবং ভর্তি সংক্রান্ত সব তথ্য বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ওয়েবসাইট (www.brur.ac.bd) পাওয়া যাবে।

উল্লেখ্য, এ বছর ভর্তি পরীক্ষায় কোটা বাদে মোট ১ হাজার ২৩০টি আসনের বিপরীতে আবেদন করেছে ৬১ হাজার ৫৭৭ জন। ফলে প্রতি আসনে লড়বে ৫০ জন শিক্ষার্থী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।