বেরোবিতে শিক্ষক সমিতির ভোট চলছে

নিউজ: সরকারদলীয় দুটি প্যানেলের প্রতিদ্বন্দ্বিতার মধ্যে দিয়ে উৎসবমুখর পরিবেশে রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শিক্ষক সমিতির ভোটগ্রহণ চলছে।

রোববার সকাল সাড়ে ১০টা থেকে বিশ্ববিদ্যালয়ের হেয়াত মামুদ ভবনের ১০১নং কক্ষে ভোটগ্রহণ শুরু হয়। চলবে বিকেল ৩টা পর্যন্ত।

নির্বাচনে আওয়ামী লীগ সমর্থক শিক্ষকদের দুই প্যানেল প্রগতিশীল শিক্ষক সমাজ হলুদ দল ও নীল দল প্রতিদ্বন্দ্বিতা করছে।

দুই প্যানেল থেকে যারা প্রার্থী

`হলুদ দল` থেকে সভাপতি পদে লড়ছেন অধ্যাপক ড. গাজী মাজহারুল আনোয়ার এবং সাধারণ সম্পাদক পদে লড়ছেন তাবিউর রহমান প্রধান, সহ-সভাপতি পদে ড. পরিমল চন্দ্র বর্মণ, কোষাধ্যক্ষ পদে মো. ফেরদৌস রহমান ও যুগ্ম সম্পাদক পদে মো. আতিউর রহমান।

সদস্য পদপ্রার্থী হয়েছেন, ড. আর এম হাফিজুর রহমান, ড. মো. নুর আলম সিদ্দিক, আসিফ আল মতিন, মো. হান্নান মিয়া, মো. সাইদুর রহমান, মো. ছদরুল ইসলাম সরকার, মুহা. শামসুজ্জামান, মো. নুরুল কবীর বিপ্লব, তাসনীম হুমাইদা ও এইচ. এম. তারিকুল ইসলাম।

`নীল দল` থেকে সভাপতি পদে লড়ছেন ড. আবু সালেহ মোহাম্মদ ওয়াদুদুর রহমান এবং সাধারণ সম্পাদক পদে লড়ছেন গোলাম রব্বানী, সহ-সভাপতি পদে ড. শফিকুর রহমান, কোষাধ্যক্ষ পদে মো. মাসুদ রানা, যুগ্ম সম্পাদক পদে মো. জুবায়ের ইবনে তাহের।

সদস্য পদপ্রার্থী হয়েছেন, মো. হারুন-আল- রশীদ, মো. বেলাল উদ্দিন, মো. আশানুজ্জামান, এটিএম জিন্নাতুল বাশার, কুন্তলা চৌধুরী, মো. আসাদুজ্জামান মন্ডল আসাদ, চার্লস ডারউইন, সৈয়দ আনারুল আজিম, ড. নিতাই কুমার ঘোষ ও মো. সাইফুল ইসলাম।

প্রধান নির্বাচন কমিশনার মো. আলী রায়হান সরকার জাগো নিউজকে জানান, এবার ভোটের সংখ্যা প্রায় দেড় শতাধিকের মতো। তবে ছুটিতে থাকা শিক্ষকরাও ভোটে অংশ নিতে পারবেন।

নির্বাচনে শতভাগ স্বচ্ছতা নিশ্চিত করতে সবার সার্বিক সহযোগিতা কামনা করে তিনি জানান, সুষ্ঠুভাবে  নির্বাচন সম্পন্ন করতে নির্বাচন কমিশন বদ্ধ পরিকর।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।