বেতাগী শিক্ষিকাকে ধর্ষনের ঘটনায় দামুড়হুদায় শিক্ষকদের স্বারকলিপি প্রদান

দামুড়হুদা প্রতিনিধি : চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলা প্রাথমিক প্রধান ও সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে শিক্ষিকাকে পাশবিক নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন ও স্বরাষ্টমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৪টায় উপজেলা নির্বাহি কর্মকর্তা রফিকুল হাসানের মাধ্যমে স্বরাষ্টমন্ত্রী বরাবর স্বারকলিপি প্রদান করেন প্রধান শিক্ষক সমিতির সাধারন সম্পাদক স্বরুপ দাস ও উপজেলা সহকারী শিক্ষক সমিতির আহবায়ক হারুন অর রশিদ জুয়েল।
জানা গেছে বরগুনা জেলার বেতাগী উপজেলার শিক্ষক ধর্ষনের ঘটনা ডাক্তারি রির্পোটের ঘটনা ধামাচাপা দেওয়ার জের এবং ধর্ষনের প্রতিবাদে উপজেলা প্রাথমিক প্রধান ও সহকারী শিক্ষক সমিতির উদ্যোগে স্বরাষ্টমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়েছে। এ সময় বিভিন্ন বিদ্যালয়ের শতাধিক শিক্ষক উপস্থিত থেকে সমিতির নেতৃবৃন্দরা স্বারকলিপি প্রদান করে। এ সময় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক সমিতির সিনিয়ার সহসভাপতি হেলেনা পারভীন, আরতি হালসানা, সহসভাপতি কুতুব উদ্দীন,খুরশিদা খানম,হারুন অর রশিদ,নারায়ন চন্দ্র পাল, সিরাজুল হক,সহকারী শিক্ষক আল হেলাল রাজা,সফিকুল ইসলাম,মনিরুল ইসলাম,মফিজুর রহমান, সূপর্না দাস,মেরিনা পারভীন,বিল্লাল হোসেন প্রমুখ।
উল্লেখ্য, গত ১৮ আগস্ট বরগুনার বেতাগী উপজেলায় স্কুল ভবনে স্বামীর সামনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের একজন সহকারি শিক্ষিকা গণধর্ষণের শিকার হন। ওই শিক্ষিকার সম্প্রতি ভারতে বিয়ে হয়েছে। তার স্বামী ঘটনার দু’দিন আগে বাংলাদেশে আসেন। ঘটনার দিন স্কুল ছুটির পর স্কুল ভবনে বসে তারা আলাপ করছিলেন। এ সময় বাইরে থেকে কিছু বখাটে তাদের উত্যক্ত করছিলো। এক পর্যায়ে ওই শিক্ষিকা স্কুলের মূল গেট বন্ধ করে দেন। এতে ক্ষুদ্ধ হয়ে বখাটেরা স্কুল ভবনে প্রবেশ করে প্রথমে নববিবাহিত স্বামীকে প্রচন্ড মারধর করে। এতে তিনি রক্তাক্ত হয়ে যান। পরে তার সামনেই ওই শিক্ষিকাকে পালাক্রমে ধর্ষণ করে বখাটেরা।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।