বখাটের হুমকিতে নবম শ্রেনীর ছাত্রীর স্কুলে যাওয়া বন্ধ

স্টাফ রিপোর্টার, বরিশাল ॥ মুক্তিযোদ্ধা কমান্ডারের স্ত্রীকে বখাটে কর্তৃক হত্যার হুমকি দেয়ার ঘটনায় থানায় জিডি করায় ক্ষিপ্ত হয়ে মুক্তিযোদ্ধার নবম শ্রেনীতে পড়ুয়া নাতনীকে অপহরণের হুমকি দেয়া হয়েছে। এ ঘটনায় অনিশ্চিত হয়ে পরেছে ওই শিক্ষার্থীর শিক্ষাজীবন। ঘটনাটি জেলার গৌরনদী উপজেলার মাহিলাড়া গ্রামের।

ওই গ্রামের বাসিন্দা ও ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার প্রয়াত আলাউদ্দিন খন্দকারের স্ত্রী শেফালী বেগম জানান, গত কয়েকদিন পূর্বে তার পুত্রবধুকে মোবাইলে একাধিক অশ্লীল ম্যাসেজ লিখে পাঠায় প্রতিবেশি কালাচাঁদ শীলের মাদকাসক্ত বখাটে পুত্র গোপাল শীল। বিষয়টি নিয়ে গোপালকে জিজ্ঞাসা করা হলে মুক্তিযোদ্ধার স্ত্রী শেফালী বেগমকে হত্যার হুমকি দেয়া হয়। এ ঘটনায় গৌরনদী মডেল থানায় গোপালের বিরুদ্ধে একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

মাহিলাড়া এএন মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেনীর মেধাবী ছাত্রী সাদিয়া রহমান পাঞ্জেরী জানান, গোপালের বিরুদ্ধে থানায় জিডির ঘটনায় ক্ষিপ্ত হয়ে গত কয়েকদিন পূর্বে তার মামা ইতালী প্রবাসী মাসুম খন্দকারের ব্যবহৃত ঘরে থাকা মোটরসাইকেল প্রকাশ্যে ছিনিয়ে নিয়ে যায় বখাটে গোপাল। এরপর অনেক খোঁজাখুজি করে বাটাজোর বাজারের একটি মোটর মেকানিকের দোকান থেকে ভাঙ্গাচুড়া অবস্থায় চুরি হওয়া মোটরসাইকেলটি উদ্ধার করা হয়। মোটরসাইকেল চুরির বিষয়টি কাউকে বলা হলে পাঞ্জেরীকে অপহরণের পর প্রাণনাশের হুমকি দেয়া হয়। বখাটে গোপালের অব্যাহত হুমকির মুখে স্কুলে যেতে পারছেনা ওই স্কুল ছাত্রী। কর্মের সুবাধে প্রয়াত মুক্তিযোদ্ধার দুইপুত্র প্রবাসে থাকায় নাতনী পাঞ্জেরীকে নিয়ে শেফালী বেগম বাড়িতে বসবাস করছেন। ফলে বখাটের অব্যাহত হুমকির মুখে এখন চরম নিরাপত্তাহীনতার মধ্যে রয়েছেন নানী শেফালী ও তার নাতী পাঞ্জেরী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।