প্রেমিকের ঘরের জানালা ভেঙে ঘরে ঢুকে বিয়ের দাবি দশম শ্রেণী ছাত্রীর

লালমনিরহাট প্রতিনিধি,২৩ আগষ্ট :-লালমনিরহাট জেলার হাতীবান্ধায় এক কলেজ ছাত্রের বাড়িতে জানালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে বিয়ের দাবি করছেন দশম শ্রেণীর এক স্কুল ছাত্রী । ওই ছাত্রী গত ৫ দিন ধরে ওই বাড়ীতে অবস্থান করছেন।
গত ১৮ আগস্ট সোমবার সন্ধ্যায় হাতীবান্ধা উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের এ ঘটনাটি ঘটে। এ ঘটনার পর থেকে ওই স্কুল ছাত্রী ওই বাড়িতে অবস্থান করছেন।



দশম শ্রেণীর ওই স্কুল ছাত্রী নার্গিস আক্তার জানান, ৮ম শ্রেণী পড়া অবস্থা একই গ্রামের বদিউজ্জামানের কলেজ পড়ুয়া ছেলে সাখাওয়াত হোসেন সাথে আমার ৩ বছরের প্রেম চলছে । এই অবস্থা সে নিজে আমাকে বিয়ে করবেন বলে আমার ৩ টি বিয়ে ভেঙ্গে দেন। তাই আমি আজ তার বাড়িতে উঠেছি। আমাকে বিয়ে করতেই হবে । ওই ছাত্রী আরও বলেন, বাড়ি কেউ না থাকায় আমি জানালা দিয়ে ঘরে প্রবেশ করছি।
এলাকাবাসী জানান, উপজেলার সানিয়াজান ইউনিয়নের নিজ শেখ সুন্দর গ্রামের মমতাজ আলীর মেয়ে ও বদিউজ্জামানের কলেজ পড়ুয়া ছেলে সাখাওয়াদ হোসেন সাথে প্রেম হয়েছে এটা আমরা জানিনা। ওই মেয়ে তার ঘরে উঠলে আমরা জানতে পারি। ওই দিন সন্ধ্যায় মেয়ে উঠার পর এলাকার কিছু যুবক বদিউজ্জামানের বাড়িতে ভাংচুর চালায়। এ ঘটনায় স্থানীয় ইউপি চেয়ারম্যার আ: গফুর ও ইউপি সদস্য সরেজমিনে এসে দেখে গেছেন।
সাখাওয়াদ হোসেনের বড়ভাই ছানোয়ার বলেন, ওই দিন আমার দাদী মারা গেলে আমরা সবাই ঘরের দরজায় তালা দিয়ে সেখানে যাই । এই সুযোগে একটি মহল পরিকল্পিতভাবে ওই দশম শ্রেণীর মেয়ে নার্গিসকে ঘরের জানালা ভেঙ্গে প্রবেশ করিয়ে দেন । এর পার আমরা তাকে জিজ্ঞাসা করি তুমি কেন আসছো আমাদের বাড়িতে এমন কথার পর এলাকার কিছু যুবক ও মেয়ের পরিবারের লোকজন আমার বাড়িতে হামলা করে ভাংচুর চালান। এ সময় ঘরের প্রায় ৫ লক্ষা টাকা তারা লুট করে নিয়ে যান।মেয়ের খালু সাখওয়াদ জানান, আমরা তার বাড়িতে কোন হামলা করিনি তার এটা নিজেই করেছেন।এ বিষয়ে সানিয়াজান চেয়ারম্যান আব্দুল গফুর বলেন, আমরা ঘটনা স্থানে গিয়েছি সমাধানে চেষ্টা করছি কোন পক্ষেই এগিয়ে না আসায় ওই অবস্থা বিষয়টি রয়েছেন।

হাতীবান্ধা থানার ভারপ্রাপ্তকর্মকর্তা ওসি ওমর ফারুক বলেন, এ বিষয়ে ওই ছাত্রীর বাবা থানায় একটি অভিযোগ দিয়েছেন বিষয়টি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।