প্রাথমিক প্রধান শিক্ষকদের টাইমস্কেলের জন্য মতামত প্রেরন

নিজস্ব সংবাদদাতা,২৯মার্চ:

প্রাথমিক প্রধান শিক্ষকদের টাইমস্কেল প্রদানের  জন্য মতামত প্রেরন করেছে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়। বৃহস্পতিবার এ তথ্য নিশ্চিত করেছে প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের অতিরিক্ত সচিব গিয়াস উদ্দিন।

জানা যায় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকদের উন্নীত পদ্ধতিতে বেতন নির্ধারণে গত ১৫ নভেম্বর অর্থ মন্ত্রণালয় থেকে জারি করা আদেশের ফলে ৯/৩/১৪ – ১৪/১২/১৫ পর্যন্ত যা‌দের ১ম.২য় এবং ৩য় টাইম‌স্কেল ‌ডিউ হ‌য়ে‌ছে তারা টাইমস্কেল থেকে বঞ্চিত হচ্ছিল। বিষয়টি নিয়ে প্রাথমিক প্রধান শিক্ষক সমিতির নেতৃবৃন্দ মন্ত্রনালয়ে যোগাযোগ করলে বিষয়টি সমাধানের আশ্বাস দেন মন্ত্রনালয়।

আরও পড়ুন

প্রাথমিকে শিক্ষক নিয়োগ পরীক্ষা এপ্রিলে, নতুন বিজ্ঞপ্তি

এরই প্রেক্ষিতে প্রধান শিক্ষক  সমিতির সভাপতি রিয়াজ পারভেজ ও সিনিয়ার  যুগ্ন সাধারন সম্পাদক স্বরুপ দাসের করা আবেদনের প্রেক্ষিতে প্রধানমন্ত্রির দপ্তর থেকে গত ৮ মার্চ  ওয়াহিদা মুসাররত আনীতা স্বাক্ষরিত একটি চিঠিতে  মতামত চেয়ে পত্র জারী করে  করে। তারই ধারাবাহিকতায় প্রধান শিক্ষকদের টাইমস্কেল দেবার সিদ্ধান্ত গৃহিত হয়। এ ব্যাপারে প্রধান শিক্ষক সমিতির সিনিয়ার যুগ্ন সাধারন সম্পাদক স্বরুপ দাস বলেন আমরা ইতিমধ্যে কাজ অনেক দুর আগিয়েছি। আগামী সপ্তাহে যারা টাইমস্কেল প্রাপ্ত তারা সচিব বরাবর এসিআর সহ আবেদন করতে পারবে। আমরা ইতিমধ্যে প্রাথমিকভাবে ৩০০ জনের এসিআর সংগ্রহ করছি। আশা করছি খুব দ্রুত টাইমস্কেল পাশ করাতে পারব।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।