প্রাইভেট না পড়ায় ছাত্র পেটানোর অভিযোগ

মাদারীপুর প্রতিনিধি :
মাদারীপুরে সপ্তম শ্রেণির এক ছাত্র প্রাইভেট পড়তে অস্বীকৃতি জানালে তাকে পেটানোর অভিযোগ উঠে সুকুমার হালদার নামে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করেছে স্কুল কর্তৃপক্ষ।
বুধবার ছাত্র পেটানোর এই ঘটনা ঘটে। আহত ছাত্রের নাম ফাহিম। এই ঘটনায় ফাহিমের বাবা বৃহস্পতিবার স্কুল কর্তৃপক্ষ বরাবর লিখিত অভিযোগ করেছেন।

ফাহিমের বাবা উপ-প্রকৌশলী আ স ম হাসান কবির বলেন, আমি ঈদের ছুটিতে পরিবারসহ গ্রামের বাড়ি বেড়াতে গিয়ে অসুস্থ হয়ে পড়লে মাদারীপুর আসতে একদিন দেরি হয়। এরপর আমার ছেলে গতকাল স্কুলে গেলে স্কুলের শিক্ষক সুকুমার হালদার আমার ছেলের কাছ থেকে জরিমানা আদায় করেন এবং বকাঝকা করেন। এতে আমার ছেলে তার কাছে প্রাইভেট পড়তে অনীহা প্রকাশ করলে আমার ছেলেকে পিটিয়ে গুরুতর আহত করেন তিনি।

অভিযুক্ত শিক্ষক সুকুমার হালদার এ বিষয় বলেন, প্রাইভেট তো দেশব্যাপী সবাই পড়ায়। আমি তো একা পড়াই না।
ছাত্রকে নির্যাতনের বিষয় জানতে চাইলে তিনি বলেন, আমি বেত দিয়ে সামান্য একটি বাড়ি দিয়েছি।

ইউনাইটেড ইসলামিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম বলেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক সব ধরনের নির্যাতনই বেআইনি। নির্যাতনের শিকার ছাত্র ফাহিমের বাবা বৃহস্পতিবার একটি লিখিত অভিযোগ দিয়েছেন। এ ঘটনায় তিন সদস্যের একটি তদন্ত কমিটি গঠন করা হয়েছে। তদন্ত রিপোর্ট পাওয়ার পরে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।