পাবনায় ট্রেনে কাটা পড়ে স্কুল শিক্ষকের মৃত্যু

নিজস্ব প্রতিনিধি,পাবনা: পাবনার ঈশ্বরদী উপজেলার পাকশীতে ট্রেনে কাটা পড়ে সিরাজুল ইসলাম বাবু (৪২) নামের এক শিক্ষকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ জুলাই) সকাল সাড়ে ৮টার দিকে ঈশ্বরদী-খুলনা রেলরুটের পাকশী রেলওয়ে স্টেশনের কাছে এ ঘটনা ঘটে। পরে পুলিশ রেললাইনের ওপর থেকে মরদেহটি উদ্ধার করে।


নিহত সিরাজুল ইসলাম বাবু উপজেলার পাকশী ইউনিয়নের দিয়াড় বাঘইল গ্রামের মৃত আজিজুল ইসলামের ছেলে। তিনি পাকশীর বাঘইল চাইল্ড কেয়ার কিন্ডারগার্টেনের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও ঈশ্বরদী কিন্ডারগার্টেন অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক ছিলেন।

শিক্ষক বাবুর স্ত্রী মালা খাতুন গণমাধ্যমকে জানান, সকালে ফজরের নামাজের পর প্রাত:ভ্রমণে বের হন বাবু। সকাল নয়টায় স্কুলের বাচ্চাদের নিয়ে পার্শ্বর্তী লালপুর পার্কে বনভোজনে যাবার কথা ছিল তার। বাবুর ফিরতে দেরি হওয়ায় বারবার মোবাইল ফোনে কল দিয়েও পাওয়া যায়নি। পরে, স্থানীয়দের খবরে বাবুর মৃত্যুর কথা জানতে পারেন তিনি।

ঈশ্বরদী রেলওয়ে জিআরপি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুবির দত্ত জানান, নিহত বাবু সকালে রেলপথের উপর দিয়ে হাঁটছিলেন। ধারণা করা হচ্ছে অন্যমনস্ক থাকায় তিনি ট্রেন আসার শব্দ শুনতে পাননি। এ ব্যাপারে ঈশ্বরদী রেলওয়ে থানায় ইউডি মামলা করা হয়েছ

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।