নারায়ণগঞ্জে সড়ক দুর্ঘটনায় এইচএসসি পরীক্ষার্থী নিহত ॥

নারায়ণগঞ্জ ॥ ঢাকা-নারায়ণগঞ্জ পুরাতন সড়কের নারায়ণগঞ্জ শহরের মাসদাইর এলাকায় সিমেন্টভর্তি একটি কাভার্ডভ্যান একটি মোটর সাইকেলকে ধাপা দেয়। এতে মোটরসাইকেল চালক এইচএসসি পরীক্ষার্থী ইয়াছিন আরাফাত (২২) নিহত হয়েছে। এ ঘটনায় সিয়াম (২১) নামে মোটর সাইকেল আরোহী গুরুতর আহত হয়েছে। তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহত ইয়াছিন আরাফাত ফতুল্লার পঞ্চবটি গুলশানের মফিজুল ইসলামের একমাত্র ছেলে। ঘটনাটি মঙ্গলবার দুপুরে।

পুলিশ ও প্রত্যদক্ষদর্শীরা জানায়, দুপুরে দুই বন্ধু মোটর সাইকেল যোগে চাষাঢ়ার অপর এক বন্ধুর কাছ থেকে থেকে সাজেশন নিয়ে বাসায় ফিরছিল। এ সময় তাদের মোটরসাইকেলটি মাসদাইর এলাকায় পৌঁছলে সিমেন্টবাহী একটি কাভার্ড ভ্যান (ঢাকা মেট্রো-উ-১১-১০৫৯) তাদের চাপা দেয়। এ সময় ঘটনাস্থলেই আরাফাত নিহত ও সিয়াম গুরুতর আহত হয়। নিহত ইয়াছিন আরাফাত ও আহত সিয়াম নারায়ণগঞ্জ কমার্স কলেজের এইচএসসি পরীক্ষার্থী।

ফতুল্লা থানার ওসি কামাল হোসেন জানান, কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ইয়াছিন আরাফত ঘটনাস্থলে নিহত ও অপর একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়ছে। দুর্ঘটনার পর ঘাতক কাভার্ডভ্যানটি চালকসহ আটক করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।