দেশের ৫ শিক্ষা প্রতিষ্ঠানে নিয়োগ বিজ্ঞপ্তি।

নিজেস্ব প্রতিনিধি : ২৮ এপ্রিল : সুনামগঞ্জ এইচ এম পি উচ্চ বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে সহকারি কাম-কম্পিউটার অপারেটর ও একজন এম.এল.এস.এস আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ৫শ’ টাকার ব্যাংক ড্রাফট ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

যোগাযোগ: প্রধার শিক্ষক, এইচ এম পি উচ্চ বিদ্যালয়, সুনামগঞ্জ।

এছাড়া নরসিংদী রায়পুরা আবদুল্লাপুর উচ্চ বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে একজন সহকারি প্রধান শিক্ষক আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ৫শ’ টাকার ব্যাংক ড্রাফট ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

যোগাযোগ: প্রধার শিক্ষক, আবদুল্লাপুর উচ্চ বিদ্যালয়, রায়পুরা নরসিংদী।

এখানে রয়েছে কুমিল্লা দাউদকান্দি বারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে সহকারি প্রধান শিক্ষক (ইংরেজি,গণিত) ও একজন মহিলা স্নাতক পাশ মহিলা হোষ্টেলসুপার আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ ২৬ মে সকাল ১০ ঘটিকায় ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্র নিয়ে লিখিত ও মৌখিক পরিক্ষায় আংশগ্রহণের জন্য সরবারি বিদ্যালয়ে উপস্থিত থাকার জন্য আনুরোধ করা গেলো

যোগাযোগ: প্রধার শিক্ষক, বারপাড়া বালিকা উচ্চ বিদ্যালয়, দাউদকান্দি কুমিল্লা।

আরোও রয়েছে  ঝালকাঠী রাজাপুর নলবুনিয়া মাধ্যমিক  বিদ্যালয়ে সরকারি বিধি মোতাবেক শূন্য পদে একজন পপ্রধান শিক্ষক আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ৫শ’ টাকার ব্যাংক ড্রাফট ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ প্রধান শিক্ষক বরাবর আবেদন করুন।

যোগাযোগ: প্রধার শিক্ষক, নলবুনিয়া মাধ্যমিক  বিদ্যালয়, রাজাপুর ঝালকাঠী।

এখানে আছে চট্টগ্রাম লোহাগাড়া আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজ সরকারি বিধি মোতাবেক শূন্য পদে একজন অধ্যক্ষ আবশ্যক। আগ্রহী প্রার্থীগণ বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে ২ হাজার টাকার ব্যাংক ড্রাফট ২ কপি ছবি ও প্রয়োজনীয় কাগজপত্রসহ সভাপতি বরাবর আবেদন করুন।

যোগাযোগ: সভাপতি, আলহাজ্ব মোস্তাফিজুর রহমান কলেজ,  লোহাগাড়া চট্টগ্রাম।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।