দর্শনায় প্রদীপ প্রজ্বলনের মাধ্যমে ইংলিশ মিডিয়াম স্কুলের শুভ উদ্ভোধন ঘোষনা

দামুড়হুদা প্রতিনিধি: দর্শনায় লিটিল এনজেলস ইন্টারন্যাশনাল স্কুল কর্তৃক আয়োজিত বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, বার্ষিক পরীক্ষার ফলাফল প্রকাশ ও স্কুলের ইংলিশ মিডিয়াম শাখা শুভ উদ্ভোধন ঘোষনা করা হয়। little pict
গতকাল রবিবার সকাল ১০ টাই প্রদিপ প্রজ্বলনের মাধ্যমে লিটিল এনজেলস ইন্টাঃ স্কুল এর ইংলিশ মিডিয়াম শাখা এর শুভ উদ্ভোধন করেন চুয়াডাঙ্গা-২ এর মাননীয় সাংসদ জনাব আলী আজগার টগর। উপজেলা শিক্ষা অফিসার নুরজাহান এর সভাপতিত্বে উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গা-২ এর মাননীয় সাংসদ জনাব আলী আজগার টগর, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন দামুড়হুদা উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা জনাব আজাদুল ইসলাম আজাদ, পৌর মেয়র জনাব মহিদুল ইসলাম,মদনা-পারকেষ্টপুর ইউনিয়নের চেয়ারম্যান জনাব এ এস এম জাকারিয়া আলম, আখচাষি সমবায় সমিতির সভাপতি আশাদুল হক, হাউলি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী শাহ মিন্টু ,দর্শনা প্রেসক্লাবের সাধারন সম্পাদক পিপুল এবং সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান বুলেট।
প্রধান অতিথি তার বক্তবে বলেন উপজেলায় এটিই হবে প্রথম ইংলিশ মিডিয়াম স্কুল যেখান থেকে শিশুরা মাতৃভাষার পাশাপাশি আন্তজার্তিক ভাষা ইংরেজি ভাষায় আয়ত্ব করতে পারবে। এক্ষেত্রে জেলার শিক্ষার মান উন্নয়নে স্কুলটি গুরুত্বপূর্ন ভুমিকা পালন করবে। ক্লাসের পড়া ক্লাসেই শেষ এই স্লোগানকে সামনে ধরে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রতিষ্ঠাতা পরিচালক স্বরূপ দাস।আলোচনা অনুষ্ঠান শেষে সাংস্কৃতিক অনুষ্ঠান ও পুরস্কার বিতরনি অনুষ্ঠান শুরু হয় । পরে স্কুলের অধ্যক্ষ বিকাশ কুমার তত্বাবধানে অতিথিদের আপ্যাযনের দায়িত্বে ছিলেন স্কুলের মানেজিং কমিটির সদস্যবৃন্দ ও অভিভাবকবৃন্দ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।