জীবননগর ডিগ্রী কলেজে দু’ছাত্রীকে নির্যাতনের প্রতিবাদে মানববন্ধন

জীবননগর অফিস:
জীবননগর ডিগ্রী কলেজের দু’ছাত্রী প্রতিপক্ষ দ্বারা নির্যাতনের প্রতিবাদে গতকাল সকালে কলেজ চত্বরে সাধারণ ছাত্রছাত্রীরা মানববন্ধন কর্মসুচী পালন করেছেন। মানববন্ধনে নির্যাতনকারীদের গ্রেফতার ও তাদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করা হয়েছে। নির্যাতনের ঘটনাটি গত শনিবার সকালে সংঘটিত হয়েছে।
জানা গেছে,জীবননগর পৌর এলাকার পুরাতন তেতুলিয়া গ্রামের ঈদগাহ ও গোরস্থান কমিটি গঠন ও গোরস্থানে লাশ রাখা একটি টিনসেড নির্মাণের প্রস্তুতিকে কেন্দ্র করে দু’টি পক্ষের মধ্যে গত শুক্রবার ও শনিবার দু’দফায় মারামারীর ঘটনা ঘটে। এ ঘটনায় জীবননগর ডিগ্রী কলেজের অনার্স পড়–য়া ছাত্রী মধুমালা ও দ্বিতীয় বর্ষের ছাত্রী ইসরাত জাহান বৃষ্টির ওপর হামলা চালিয়ে আহত করা হয়। গ্রামের লোকজন তাদেরকে জীবননগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্য্রে ভর্তি করেন। এ ঘটনার প্রতিবাদে জীবননগর ডিগ্রী কলেজের সাধারণ শিক্ষার্থীরা গতকাল সকালে কলেজ প্রাঙ্গণে এক মানববন্ধন করেন। মানববন্ধনে হামলাকারী সাদ আহমেদ ও তার ছেলে প্রিন্সকে গ্রেফতার করে তাদেরকে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী করা হয়েছে। মানববন্ধনে কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক শহিদুজ্জামান বিপ্লব তার বক্তব্যে বলেন,হামলাকারীরা বিএনপির মদদপুষ্ট। তাদেরকে অবিলম্বে গ্রেফতার করতে হবে।
এ সময় জীবননগর ডিগ্রী কলেজের অধ্যক্ষ আখতারুজ্জামান মানববন্ধনে অংশ গ্রহণকারী ছাত্রছাত্রীদের উদ্দেশ্যে বলেন,ঘটনার ব্যাপারে কোন অভিযোগ পাওয়া যায়নি। তবে অভিযোগ পাওয়া গেলে ঘটনার ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে।
আহত ছাত্রী বৃষ্টির পিতা হাসানুজ্জামান বলেন,আমি শনিবার সকালে বৃষ্টিকে নিয়ে মোটর সাইকেল যোগে তার প্রাইভেট শিক্ষকের নিকট পৌছে দিতে যাচ্ছিলাম। ওই সময় সাদ আহমেদ ও তার ছেলে প্রিন্স আমাকে আমার মেয়ে বৃষ্টিকে মারপিট করে মারাত্মক ভাবে আহত করে। ঘটনায় সময় আমার নিকট থাকা ব্যবসা প্রতিষ্ঠানের এক লাখ টাকাও তারা ছিনিয়ে নেয়। আবার এখন তারা উল্টা আমাদের নামেই মামলা দেয়ার হুমকি দিচ্ছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।