জীবননগরের ঐতিহ্যবাহী আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলাম লাভলু ইন্তেকালঃ বিভিন্ন মহলে শোক।

জাহিদুল ইসলাম মামুন, আন্দুলবাড়ীয়া,প্রতিবেদক: 

চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার ঐতিহ্যবাহী আন্দুলবাড়ীয়া মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক, কাশীপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক বিএসসি শিক্ষক,আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সাবেক সভাপতি, অত্যান্ত নম্র,ভদ্র,সদাহাস্যজ্বল,কবি,নাট্যকার,সুরকার,গীতিকার, চিএ শিল্পী, অএ জেলার সুপরিচিত মূখ ও সবার প্রিয় শিক্ষক, এবং তিনি ছিলেন বহুগুণে গুণানীত, শ্রদ্ধীয় শিক্ষক সিরাজুল ইসলাম ওরফে লাভলু ইন্তেকাল করেছেন। (ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাহির রাজিউন)


পারিবারিক সূএে জানাগেছে, তিনি গত রোববার দিনগত রাত সাড়ে ১১টার দিকে হৃদ রোগে আক্রান্ত হয়ে কাশীপুর গ্রামের ভাড়া বাসায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মরহুমের মৃত্যুর সংবাদ দ্রুত এলাকায় ছড়িয়ে পড়লে গোটা এলাকায় শোকের ছায়া নেমে আসে। তাকে শেষ বারের মতো এক নজর দেখার জন্য হাজার -হাজার সূধী,শিক্ষক,সাংবাদিক, ছাএ-ছাএী,অভিভাবক, বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ তার বাড়ীতে ভীড় জমায়।

গতকাল সোমবার সকাল ৮ টায় কাশীপুর কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে মরহুমের প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। দ্বিতীয় জানাজা দশনা কেরুজ ক্লাব মাঠে অনুষ্ঠিত হয়। শ্রদ্ধীয় ও বহুগুণে গুণানীত প্রয়াত শিক্ষকের জানাজায় সব স্তরের মানুষের ঢল নামে। মৃত্যুকালে তার বয়স হয়েছিল….. বছর।তিনি মৃত্যুকালে ১ স্ত্রী, ১কণ্যা,সহ অসংখ্য নিকট আত্মীয় স্বজন রেখে গেছেন।

মরহুমের জানাজার পূবে স্মৃতিচারণ করে তার সংক্ষিপ্ত জীবনী তুলেধরে আলোচনা করেন জেলা,উপজেলা, পৌরসভা ও বিভিন্ন ইউনিয়নের জণপ্রতিনিধি,শিক্ষক ও তার পরিবারের পক্ষ থেকে। মরহুমের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা ডাপন করে বিবৃতি দিয়েছেন আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি ও আন্দুলবাড়ীয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ শফিকুল ইসলাম মোক্তার, আন্দুলবাড়ীয়া বহুমুখী মাধ্যমিক বালিকা বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি মীর মকলেচুর রহমান টজো,সহকারী শিক্ষক মোস্তাফিজুর রহমান সোনা,আন্দুলবাড়ীয়া সাহিত্য পরিষদের সভাপতি নারায়ণ ভৌমিক, সাধারণ সম্পাদিকা আশরাফুন নাহার শোভা, আন্দুলবাড়ীয়া প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক সাংবাদিক জাহিদুল ইসলাম মামুন ও দশনা পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি হাবিবুর রহমান বুলেট সহ আরো অনেকে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।