ছাত্রীর অশ্লীল ভিডিও ধারণ করে চাঁদা দাবি, আটক ২

ফরিদপুর: ফরিদপুরেdhorshon_56120_0র মধুখালী উপজেলার রায়পুর ইউনিয়নের শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রীর (১৫) অশ্লীল ভিডিও ধারণ করে বিভিন্ন মোবাইলে তা ছাড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে মেয়েটির পরিবারের কাছে তিন লাখ টাকার চাঁদা দাবি করা হয়েছে। এ ঘটনায় মেয়েটির বাবা বাদী হয়ে মধুখালী থানায় তিন যুবকের নামে একটি মামলা করেছে। পরে পুলিশ দুই যুবককে আটক করে রবিবার কারাগারে পাঠিয়েছে।
মধুখালী থানা পুলিশ জানায়, উপজেলার তেলিকান্দি গ্রামের ফরিদ মোল্যার মেয়ে ও শ্রীরামপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ওই ছাত্রী (১৫) স্কুলে যাওয়া আসার সময় পার্শ্ববর্তী শ্রীরামপুর গ্রামের সালাম মল্লিকের ছেলে রিহাদ মল্লিক (২৫), তেলিকান্দি গ্রামের সিদ্দিক সেখের ছেলে বাশার সেখ (২৬) এবং শ্রীরামপুর গ্রামের ওহিদুল মল্লিকের ছেলে তাকচির (২৪) প্রায়ই উত্ত্যক্ত করতো।
গত বুধবার সকাল সাড়ে ৯টার দিকে ওই ছাত্রী স্কুলে যাওয়ার সময় শ্রীরামপুর কমিউনিটি ক্লিনিকের সামনে আসামাত্রই বখাটে রিহাদ, বাশার ও তাকচিরসহ অজ্ঞাত আরও দুই যুবক ওই ছাত্রীকে কুপ্রস্তাব দেয়। এতে রাজি না হওয়ায় বখাটেরা তার গায়ের ওড়না টেনে ধরে শ্লীলতাহানির চেষ্টা চালায়। ছাত্রীর চিৎকারে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে বাড়িতে পৌঁছে দেয়।
একদিন পরই বখাটেরা ওই ছাত্রীকে নিয়ে ভিডিও পাইরেসির মাধ্যমে একটি অশ্লীল ভিডিও তৈরি করে বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে ওই ছাত্রীর বাবার কাছে তিন লাখ টাকা চাঁদা দাবি করে। এ ঘটনায় শনিবার ওই ছাত্রীর বাবা মধুখালী থানায় অভিযোগ করেন।
মামলার তদন্তকারী কর্মকর্তা মধুখালী থানার উপপরিদর্শক (এসআই) সাইফুল আলম জানান, ছাত্রীর বাবার অভিযোগের প্রেক্ষিতে রিহাদ ও তাকচিরকে রাতেই আটক করে রবিবার ফরিদপুর আদালতে পাঠানো হয়। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতের কাছে রিমান্ডের আবেদন করা হয়েছে।
Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।