চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের ছাত্রকে হত্যার প্রতিবাদে ঘাতকের ফাঁসীর দাবিতে শিক্ষার্থীদের বিক্ষোভ সমাবেশ

mail.google.comচুয়াডাঙ্গা প্রতিনিধি: চুয়াডাঙ্গা ভিজে সরকারি উচ্চ বিদ্যালয়ের মেধাবী ছাত্র মাহফুজের হত্যার প্রতিবাদে ঘাতকের গ্রেফতার ও ফাঁসীর দাবিতে শিক্ষার্থীরা বিক্ষোভ সমাবেশ করেছে।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৮টায় বিদ্যালয় প্রাঙ্গনে ছাত্র সংসদের আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশ থেকে ৮ম শ্রেনীর ছাত্র মাহফুজ আলম সজীবের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসীর দাবি জানানো হয়। সমাবেশে সজীবের আতœার রুহের মাগফিরাত কামনায় নিরবতা পালন করা হয়। বক্তব্য দেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিমোহন বিশ্বাসসহ অন্যরা।

প্রসংগত ২৯ জুলাই জেলার দামুড়হুদা উপজেলা চত্বরে বৃক্ষ মেলা দেখতে এসে অপহৃত হন মাহফুজ আলম সজীব। তার মুক্তিপণ বাবদ মোবাইল ফোনে ২০ লাখ টাকা দাবি করা হয়। তার পর থেকে সে নিখোঁজ ছিল। পরে ৩১ আগষ্ট বুধবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-পুলিশ সদস্যরা চুয়াডাঙ্গা পৌর এলাকার সিএন্ডবি পাড়ার কোরবান আলির বাড়ির পায়খানার সেপটিক ট্যাংক থেকে সজীবের লাশ উদ্ধার করে। এ ঘটনায় নিহতের মামা চুয়াডাঙ্গা আলোকদিয়া ইউপির ১ নং ওয়ার্ডের মেম্বার রকিব উদ্দিনসহ ৬ জনের নাম উল্লেখ করে মামলা দায়ের করেছেন । পুলিশ বাড়ি মালিক কোরবান আলীসহ ৩ জনকে আটক করেছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।