চুক্তিভিত্তিক নিয়োগ পেলেন মুখ্য সচিব কামাল চৌধুরী

চুক্তিতে আরো এক বছরের জন্য প্রধানমন্ত্রীর মুখ্য সচিব পদে নিয়োগ পেলেন কামাল আবদুল নাসের চৌধুরী। বর্তমানে তিনি মুখ্য সচিব হিসেবে দায়িত্ব পালন করছেন। গত ২৭ নভেম্বর জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব থাকার সময় কামাল আবদুল নাসের চৌধুরী প্রধানমন্ত্রীর মুখ্য সচিব পদে নিয়োগ পান।

মঙ্গলবার জনপ্রশাসন মন্ত্রণারয় থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়। প্রজ্ঞাপনে অনুযায়ী কামাল আবদুল নাসের চৌধুরীর অবসরোত্তর ছুটি (পিআরএল) বাতিল করে চুক্তিভিত্তিক এ নিয়োগ দিয়ে আদেশ জারি করে জনপ্রশাসন মন্ত্রণালয়।১৯৮২ নিয়মিত ব্যাচের প্রশাসন ক্যাডারের কর্মকর্তা কামাল চৌধুরীর ৩১ ডিসেম্বর অবসরোত্তর ছুটিতে যাওয়ার কথা ছিল। এর আগে গত ২২ ডিসেম্বর তার পিআরএল মঞ্জুর করে আদেশও জারি করা হয়েছিল।

কামাল চৌধুরী জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব, তথ্য ও শিক্ষা মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব পালন করেন। জনপ্রশাসন মন্ত্রণালয়ের সচিবের দায়িত্ব পালনের সময় ২০১৪ সালের ১৯ মার্চ সিনিয়র সচিব হন। কামাল চৌধুরীর জন্ম ১৯৫৭ সালের ৩১ ডিসেম্বর কুমিল্লার চৌদ্দগ্রামে। কবিতা লিখে সাহিত্যাঙ্গনে কামাল চৌধুরী নামে পরিচিত এই আমলা ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে নৃ-বিজ্ঞানে পিএইচডি ডিগ্রিধারী।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।