চার সরকারি মেডিকেল কলেজ হাসপাতালে নতুন পরিচালক

রিকু আমির : সেনাবাহিনীর চারজন ব্রিগেডিয়ার জেনারেলকে ঢাকা, রাজশাহী, বগুড়া ও ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নতুন পরিচালক হিসেবে নিয়োগ দিয়েছে সরকার।

তাদের চাকরি স্বাস্থ্য মন্ত্রণালয়ের স্বাস্থ্য সেবা বিভাগে ন্যস্ত করে জনপ্রশাসন মন্ত্রণালয় বৃহস্পতিবার আদেশ জারি করেছে।
আদেশে অনুযায়ী- ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক হিসেবে দায়িত্ব পালন করে আসা ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ মিজানুর রহমানের স্থলে দায়িত্ব পেয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল একেএম নাসির উদ্দিন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ব্রিগেডিয়ার জেনারেল এএফএম রফিকুল ইসলামের স্থলে পরিচালকের দায়িত্ব পেয়েছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. জামিলুর রহমান।

ব্রিগেডিয়ার জেনারেল মো. গোলাম রসুলকে বগুড়া মেডিকেল কলেজ হাসপাতাল, তিনি এসেছেন ব্রিগেডিয়ার জেনারেল এ কে এম মাসুদ আহসানের স্থলে। ব্রিগেডিয়ার জেনারেল পারভেজ কবীরকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক করা হয়েছে, তিনি এসেছেন ব্রিগেডিয়ার জেনারেল মো. নাছির উদ্দীন আহমদের স্থলে। আগের চার পরিচালকের চাকরি সশস্ত্র বাহিনী বিভাগে ন্যস্ত করা হয়েছে।

আরেকটি আদেশে ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ব্রিগেডিয়ার জেনারেল এসএমএম সালেহ ভূঁইয়াকে সেনাবাহিনীতে ফেরৎ পাঠিয়ে সেই দায়িত্ব দেওয়া হয়েছে ব্রিগেডিয়ার জেনারেল মো. জাকির হাসানকে। এছাড়া ব্রিগেডিয়ার জেনারেল এসএম শামিম উজ জামানকে প্রতিরক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম-সচিব হিসেবে নিয়োগ দিয়ে আদেশ জারি করেছে জনপ্রশাসন মন্ত্রণালয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।