খুলনায় সরকারি সাতটি স্কুলে অনলাইনে ভর্তি আবেদন শুরু

খুলনা প্রতিনিধি:খুলনায় সরকারি সাতটি স্কুলে তৃতীয় ও ষষ্ঠ শ্রেণিতে ভর্তির জন্য অনলাইনে আবেদন বৃহস্পতিবার (৩০ নভেম্বর) থেকে শুরু হয়েছে।  ১৪ ডিসেম্বর রাত ১২টা পর্যন্ত আবেদন করা যাবে। আগামী ১৯ ও ২০ ডিসেম্বর স্কুলগুলোতে ভর্তি পরীক্ষা নেওয়া হবে।

ভর্তি কমিটির সদস্য সচিব ও জিলা স্কুলের প্রধান শিক্ষক মো. আরিফুল ইসলাম জানান, ভর্তি কমিটির সভার সিদ্ধান্ত অনুযায়ী এবার পরীক্ষার খাতাগুলো কেন্দ্র থেকে কোর্ডিং করাসহ সিলগালা করে ট্রেজারিতে পাঠানো হবে এবং পরদিন খাতাগুলো এনে সিলগালা খুলে মূল্যায়ন করে সঙ্গে সঙ্গে ফল ঘোষণা করা হবে।

তিনি জানান, খুলনা জিলা স্কুল, সরকারি করেনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও গভঃ ল্যাবরেটরি হাই স্কুলের তৃতীয় শ্রেণির ভর্তি পরীক্ষা ১৯ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত স্ব-স্ব বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। খুলনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ভর্তি পরীক্ষা ২০ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত এবং সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ভর্তি পরীক্ষা ২০ ডিসেম্বর দুপুর ২টা থেকে ৩টা পর্যন্ত অনুষ্ঠিত হবে। আর খুলনা জিলা স্কুল, সরকারি করেনেশন মাধ্যমিক বালিকা বিদ্যালয়, সরকারি ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয় ও খুলনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা ১৯ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত খুলনা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় কেন্দ্রে অনুষ্ঠিত হবে। এছাড়া গভঃ ল্যাবরেটরি হাই স্কুল ও সরকারি দৌলতপুর মুহসিন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ভর্তি পরীক্ষা ১৯ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত স্ব-স্ব বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে। ফুলবাড়ীগেটে অবস্থিত কে.ডি.এ খানজাহান আলী সরকারি উচ্চ বিদ্যালয়ের ভর্তি পরীক্ষা ২০ ডিসেম্বর সকাল ১০টা থেকে ১২টা পর্যন্ত বিদ্যালয়ে অনুষ্ঠিত হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।