কোচিং বাণিজ্য ৪ শিক্ষকের মুচলেকায় মুক্তি

নিজস্ব প্রতিবেদক | ০৫ এপ্রিল: জামালপুরের ইসলামপুরে সরকারি নির্দেশ অমান্য করে কোচিং ক্লাস পরিচালনার দায়ে দুই কোচিং সেন্টারের চার শিক্ষককে আটক করেন ভ্রাম্যমাণ আদালত। পরে ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে মুচলেকা দিয়ে কোচিং সেন্টার না চালানোর শর্তে তাদের ছেড়ে দেওয়া হয়। বুধবার (৪ এপ্রিল) ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ মিজানুর রহমান এ নির্দেশ দেন।

ইউএনও জানান, বুধবার (৪ এপ্রিল)বিকাল সাড়ে ৪টার দিকে পৌর শহরের পোদ্দারপাড়ার ভীগা কোচিং সেন্টারে অভিযান চালিয়ে পরিচালক তাহমিনা খাতুন, শিক্ষক আবদুল আওয়াল ও ইসলামপুর হাসপাতাল রোডের সুজন কোচিং সেন্টার থেকে ইসলামপুর সরকারি নেকজাহান মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন সুজন ও ইসমাইল হোসেনকে আটক করে তার কার্যালয়ে নিয়ে আসেন। পরে ৩০০ টাকার নন-জুডিশিয়াল স্ট্যাম্পে মুচলেকা দিয়ে ভবিষ্যতে সরকারি নির্দেশ অমান্য করে আর কোচিং সেন্টার না চালানোর শর্তে সাধারণ ক্ষমা করে ছেড়ে দেওয়া হয়।

এ সময় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তুফা, একাডেমিক সুপারভাইজার মামুনর রশিদ ও চরজীবিকায়ন প্রকল্পের কো অর্ডিনেটর হুমায়ুন কবীর উপস্থিত ছিলেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।