কুষ্টিয়ার সহপাঠীর ব্যাটের আঘাতে মাদ্রাসাছাত্র নিহত

কুষ্টিয়া প্রতিনিধি,২২ এপ্রিল: কুষ্টিয়ার দৌলতপুরে সহপাঠীর ব্যাটের আঘাতে হাসিবুল ইসলাম (১৫) নামে এক মাদ্রাসা ছাত্রের মৃত্যু হয়েছে। শনিবার সকালে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। নিহত হাসিবুল ইসলাম উপজেলার ফিলিপনগর ইউনিয়নের গোলাবাড়ি দাখিল মাদ্রাসার ১০ম শ্রেণির ছাত্র ও একই গ্রামের এজাজুল হকের পুত্র।

স্থানীয়রা ও নিহতের পরিবার জানায়, শুক্রবার বিকালে স্থানীয় মাঠে ক্রিকেট খেলা নিয়ে গোলাবাড়ি গ্রামের রানা হোসেনের ছেলে রাজন সহপাঠী হাসিবুল ইসলামের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে রাজন ক্ষুব্ধ হয়ে হাতে থাকা ক্রিকেট ব্যাট দিয়ে বন্ধু হাসিবুল ইসলামের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পড়ে।

স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে দৌলতপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক হাসিবুল ইসলামকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানেও তার অবস্থার অবনতি হলে হাসিবুলকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

দৌলতপুর থানার ওসি আহমেদ কবীর মৃত্যুর খবর নিশ্চিত করে বলেন এ ঘটনায় এখন পর্যন্ত কোনো মামলা হয়নি। তবে প্রধান অভিযুক্ত রাজন পুলিশ হেফাজতে রয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।