কুমিল্লায় দুই স্কুল ছাত্রীকে ধর্ষণ

কুমিল্লা: কুমিল্লায় ২ স্কুলছাত্রী গণধর্ষণের শিকার হয়েছে। নগরের শাকতলা এলাকায় একটি পরিত্যক্ত বাড়িতে দুই কিশোরী ধর্ষণের শিকার হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। কিশোরীদের মধ্যে একজনের বয়স ১৩ বছর, আরেকজনের বয়স ১১ বছর। তারা সম্পর্কে খালা-ভাগনি। এ ঘটনায় ওই দুই ছাত্রীর এক আত্মীয় বাদী হয়ে আজ রাতে ৩ ধর্ষককে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪-৫ জনকে আসামী করে একটি মামলা দায়ের করেছেন।

মামলার অভিযোগ ও শিক্ষার্থীরা জানান, একজন নগরীর একটি স্কুলের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী (১৩) ও তার বোনের মেয়ে (১১) তৃতীয় শ্রেণির ছাত্রী। বুধবার সকাল ১০টার দিকে তারা শাকতলা এলাকার এক আত্মীয়ের বাড়ি থেকে ঠাকুরপাড়ার বাসায় যাচ্ছিল। পথে তিন বখাটে তাদের পথ আগলে দাঁড়ায়। একপর্যায়ে ওই বখাটেরা একটি পরিত্যক্ত বাড়িতে নিয়ে গিয়ে তাদের গণধর্ষণ করে। তখন সেখানে আরও দুজন ব্যক্তি দাঁড়িয়ে পাহারা দিয়েছেন। এসময় ওই ছাত্রীদের ছবি তোলা হয় এবং তাদের ভয়ভীতি দেখিয়ে তাদের কাছে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করা হয়। এরপর ওই কিশোরীদের পরিবারের সদস্যদের ডেকে এনে টাকা চায় বখাটেরা। পরিবারের সদস্যরা ৮ হাজার টাকা দেবেন বলে আশ্বাস দিয়ে কিশোরীদের ছাড়িয়ে নেন।

এরপর দুই ছাত্রী বাসায় ফিরে গিয়ে পরিবারের সদস্যদের বিষয়টি জানান। পরিবারের লোকজন স্থানীয় কয়েকজন ব্যক্তিকে ঘটনাটি জানায় এবং তাদের পরামর্শে ও এক আত্মীয়ের সহায়তায় বুধবার রাত ৯টার দিকে দুই ছাত্রীকে সদর দক্ষিণ মডেল থানায় নেয়া হয়। এ ঘটনায় ভিকটিমদ্বয়ের আত্মীয় জেসমিন আক্তার বাদী হয়ে ৩ ধর্ষককে এজাহার নামীয় এবং অজ্ঞাতনামা আরও ৪/৫ জনের বিরুদ্ধে সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

এ বিষয়ে রাতে সদর দক্ষিণ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম জানান, রাতে ভিকটিমরা থানায় আসার পর তাদের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা নথিভূক্ত করা হয়েছে। ধর্ষকদের মধ্যে সজিব নামের একজনকে আটক করা হয়েছে। অন্যদের গ্রেফতারে অভিযান অব্যাহত রয়েছে। ভিকটিমদের ডাক্তারী পরীক্ষা করানো হবে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।