কলেজের ছাদে ধস, আতঙ্কে অজ্ঞান ২০ শিক্ষার্থী

ঠাকুরগাঁও: সরকারি মহিলা কলেজ হোস্টেলের ছাদের কার্নিস ধসে পড়ায় হুড়মুড় করে নামতে গিয়ে আতংকে হোস্টেলের ২০ শিক্ষার্থী অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে। এ ঘটনায় দ্বিতীয়তলা থেকে নামতে গিয়ে একজন আরেকজনের গায়ে পড়ে ও ভয়ে প্রায় ২০জন ছাত্রী অজ্ঞান হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
বুধবার রাত সাড়ে ১১টায় এ ঘটনা ঘটে।
হাসপাতালে ভর্তি শিক্ষার্থীদেও মধ্যে যাদের নাম পাওয়া গেছে তারা হলেন, রুবী (১৮), লাজু (১৮), জেসমিন (১৮), খুকু মনি (১৮), মুনমুন (১৮), সোহাগি (১৮), মৌসুমি (১৮), সুমাইয়া (১৮), হোসনেয়ারা (১৮) প্রমুখ। অজ্ঞান শিক্ষার্থীদের হোস্টেল কর্তৃপক্ষ ও স্থানীয় লোকজন উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

হোস্টেল থাকা শিক্ষার্থীদের কাছ থেকে জানা গেছে, বুধবার সন্ধ্যা থেকে বৃষ্টি হচ্ছিলো। হঠাৎ ২য় তলার ছাদের একটি কোনা ধসে পড়ার শব্দ পায় কয়েকজন শিক্ষার্থী। সেই খবর অন্য শিক্ষার্থীদের মধ্যে ছড়িয়ে পড়লে হোস্টেলের ওপর থেকে শিক্ষার্থীরা দ্রুত নামার চেষ্টা করে। এ সময় আতংকগ্রস্ত হয়ে ২০জন শিক্ষার্থী জ্ঞান হারিয়ে ফেলে।
হোস্টেল সুপার প্রভাষক আব্দুস সালাম জানান, হঠাৎ হোস্টেলের বাইরের কার্নিস ধসে পড়লে শিক্ষার্থীরা আতংকিত হয়ে পড়ে। তখন এ ঘটনা ঘটে।
ঠাকুরগাঁওয়ের সিভিল সার্জন জানান, শিক্ষার্থীরা কেউ আহত হয়নি। আতংকে এ সময় তারা জ্ঞান হারিয়েছিল। তারা হাসপাতালে ভর্তি হয়েছে। তাদের চিকিৎসা দেওয়া হচ্ছে।
সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ বদিউজ্জামান সরকার বলেন, বৃষ্টিতে ভিজে হোস্টেলের একটি কার্নিস ভেঙে পড়ে। কার্নিস ধসের কারণ জানতে চাওয়ায় তিনি বলেন ২ বছর আগে রিপিয়ারিং কাজ হয়েছে , যখন তিনি এই পদে ছিলেন না, তারপরও কেন ধস হয়েছে তা তিনি জানেন না।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।