কলাপাড়ায় বাউবি’র এইচ,এস,সি প্রোগ্রাম পরীক্ষায় দুই শিক্ষার্থী বহিস্কার, ০১শিক্ষক প্রত্যাহার

মোয়জ্জেম হোসেন,পটুয়াখালী প্রতিনিধি :
কলাপাড়ায় বাউবি’র এইচ.এস.সি সমাজ বিজ্ঞান বিষয়ের পরীক্ষায় মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজ ভেন্যুতে শুক্রবার অসদুপায় অবলম্বনের জন্য দুই শিক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে।
এসময় দায়িত্ব অবহেলার কারনে এক শিক্ষিকাকে প্রত্যাহার করে নেয়া হয়েছে।
উপজেলা নির্বাহী কর্মকর্তার মনেনীত দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদ হোসেন পরীক্ষা কেন্দ্রে দায়িত্ব পালনকালে দু’শিক্ষার্থীকে বহিস্কার ও শিক্ষিকা প্রত্যাহার করেন।
বহিস্কৃত শিক্ষার্থী মো. শারমিন বেগম, রোল নং (০১-০-১১-৫১৩-০৬৭) ও নিলয় সিকদার, রোল নং (১৭-০-১১-৫১৩-০৭৫)। প্রত্যাহার করা শিক্ষিকা মোসা. সাবিয়া আফরোজ বিথী (প্রানী বিদ্যা)।
খেপুপাড়া মোজাহার উদ্দিন বিশ্বাস ডিগ্রি কলেজের বাউবি’র উচ্চমাধ্যমিক কোর্স সমন্বয়কারী ও উপাধ্যক্ষ মো. শহিদুল আলম দুই শিক্ষার্থী বহিস্কারের কথা স্বীকার করলেও শিক্ষিকা প্রত্যাহারের বিষয়টি অস্বীকার করেছেন।
কিন্তু উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মো. শহীদ হোসেন দুই শিক্ষার্থী বহিস্কার ও শিক্ষিকা প্রত্যাহারের বিষয়টি নিশ্চিত করেছেন। বাউবি’র পটুয়াখালীর ভারপ্রাপ্ত উপ-আঞ্চলিক পরিচালক মো: মোশারেফ হোসেন’র সাথে একাধিকবার যোগাযোগ করেও তথ্য পাওয়া যায়নি।
প্রসংগত: কলাপাড়ার দুই ভেন্যুতে বাউবির উচ্চ মাধ্যমিক ও ডিগ্রী পরীক্ষায় পাশ করিয়ে দেয়ার শর্তে নির্ধারিত অংকের টাকা নিয়ে শিক্ষার্থী ভর্তি ও পরীক্ষায় অংশগ্রহনের সুযোগ করে দেন সংশ্লিষ্ট শিক্ষক সহ বাউবি’র দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা। এ বিষয়টি সম্প্রতি গনমাধ্যমে প্রকাশ পেলে কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো: তানভির রহমান উদ্দোগ নেন পরীক্ষা কেন্দ্র নকল মুক্ত রাখার
Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।