কক্সবাজারে শিক্ষকের উপর হামলা, আটক ২

কক্সবাজার সদরের ইসলামপুর ইউনিয়ন নাপিতখালী মাধ্যমিক বিদ্যালয়ের শিক্ষক ও জেলা ফুটবল দলের সাবেক কৃতি ফুটবলার আবুল কাশেম এর ছোট ভাই সৈয়দ করিম এর উপর হামলার ঘটনা ঘটেছে।

সোমবার বিকাল ৪টায় ফুলছড়ি মাদ্রাসা খেলার মাঠে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে সন্ত্রাসী উত্তর নাপিতখালী বাশকাটা গ্রামে মৃত ছৈয়দ নুরের ছেলে ওমর আলী, তার ছেলে ও  কবিরসহ ৮/১০ জন সন্ত্রাসী হামলা চালায়।

ঘটনার পরপর হামলার প্রতিবাদে ও ইসলামপুরের চিহ্নিত সন্ত্রাসীদের  গ্রেপ্তারের দাবীতে ফুলছড়ি নতুন অফিস বাজারে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এরপর ঈদগাঁও পুলিশ বিশেষ অভিযান চালিয়ে ২ সন্ত্রাসীকে গ্রেপ্তার করেছে।

প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ইদগাহ ফরিদ আহমদ ডিগ্রি কলেজের প্রভাষক আবদুল হামিদ, ডুলাহাজারা ডিগ্রি কলেজের প্রভাষক ও কক্সবাজার জেলা রেফারী সমিতির সদস্য আবুল কাসেম, ইসলামপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারন সম্পাদক শাহ জাহান চৌধুরী, সদর উপজেলা আওয়ামী লীগ সদস্য ও ইউনিয়ন আওয়া্মী লীগের সহ-সভাপতি ফরিদুল আজিম দাদা, ৫নং ওযার্ডের ইউপি সদস্য ও ইসলামপুর ইউনিয়ন আওমী লীগ সাংগঠনিক সম্পাদক আবদু শুক্কুর ,

কক্সবাজার সদর আওয়ামী লীগ উপ প্রচার সম্পাদক  মোহাম্মদ শরিফ, ১ নং ওয়ার্ডের এমইউপি জসিম উদ্দিন, সাবেক কৃতি খেলোয়াড় সিকান্দার, ঈদগাহ হাইস্কুল শিক্ষক  আবদুল মজিদ, ১ নং ওয়ার্ড আওয়ামী লীগ সাধারন সম্পাদক ও ফুলছড়ি মাদ্রাসার পরিচালনা কমিটির সভাপতি  রেজাউল করিম, প্রচার সম্পাদক নুরূল হুদা। বিক্ষোভ মিছিলে সহ সর্বস্তরের জনসাধারন এই প্রতিবাদ সমাবেশে ও মিছিলে অংশ গ্রহন করেন।

এদিকে সাড়ে বিকাল ৪টার দিকে ঈদগাও তদন্ত কেন্দ্রের এএসআই মহিউদ্দিনের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে ২ সন্ত্রাসীকে ঘটনাস্থল থেকে গ্রেপ্তার করেন। গ্রেপ্তারকৃতরা হলেন, ইসলামপুর উত্তর নাপিতখালী বাশকাটা এলাকার মৃত ছৈয়দ নুরের ছেলে ওমর আলী ও নুরুল করিব।

এব্যাপারে মামলার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন আহত শিক্ষক সৈয়দ করিম।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।