ঐশ্বরিয়ার সঙ্গে অন্তরঙ্গ দৃশ্যে সুযোগ পেয়েই চার হাঁকিয়েছি’

করণ জোহর পরিচালিত `অ্যায় দিল হ্যায় মুশকিল` ছবিতে ঐশ্বরিয়া রাই বচ্চন ও রণবীর কাপুরের `হট কেমিস্ট্রি` কম জলঘোল হয়নি। তবে এতোদিন এ প্রসঙ্গে মুখ খুলেননি রণবীর। এবার জানালেন, সুযোগ ছিল, তার সদ্ব্যবহার করেছি। এছাড়া ঐশ্বরিয়াও তাকে বলেছিলেন, ঘনিষ্ঠ হোক বা যেকোনো দৃশ্য, নিখুঁতভাবে করতে হবে।

তবে ছবি মুক্তির পর জানা গেছে, ছবিতে মুখ্য নারীর চরিত্রে রয়েছেন আনুশকা শর্মা। তবে প্রথম থেকে আলোচনায় ছিল ছবিতে ঐশ্বরিয়া-রণবীরের ঘনিষ্ঠ দৃশ্য। রণবীরের থেকে আট বছরের বড় বচ্চনবধূ। কিন্তু এই জুটিই ছবির সব আকর্ষণ কেড়ে নিয়েছে।

রণবীর মজা করে বলেন, ‘তখনি আমি চিন্তা করলাম, এমন সুযোগ আর আসবে না। তাই সুযোগ পেয়েই চার হাঁকিয়ে দিলাম।’ এক প্রতিবেদনের বরাত দিয়ে এমনটাই জানিয়েছে ভারতীয় পত্রিকা টাইমস অব ইন্ডিয়া।

এক রেডিওকে দেওয়া সাক্ষাৎকারে রণবীর বলেন, প্রথমে তিনি দ্বিধাগ্রস্থ ছিলেন, কীভাবে তিনি ঐশ্বরিয়ার সঙ্গে এ ধরনের ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করবেন? তারপর নায়কের দাবি, ঐশ্বরিয়া তাকে ডেকে বলেন, ছবির প্রতিটি দৃশ্য যেন নিখুঁত হয়। এরপরই রণবীর ভেবে নেন, সুযোগের সদ্ব্যবহার করবেন তিনি, এবং সত্বঃস্ফূর্তভাবে সেই অভিনয় ফুটিয়ে তুলবেন।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।