এমসি কলেজের ছাত্রাবাসে আবারও ছাত্রলীগের তাণ্ডব

নিজস্ব প্রতিবেদক, সিলেট:আবারও ত্রাস সৃষ্টি করে সিলেট এমসি কলেজের ছাত্রাবাসে তাণ্ডব চালিয়েছে ছাত্রলীগ। অভ্যন্তরীণ বিরোধের জের ধরে ছাত্রাবাসে হামলা ও ভাঙচুর চালিয়েছে ছাত্রলীগ ক্যাডাররা। উদ্ভূত পরিস্থিতিতে অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা করা হয়েছে ছাত্রাবাস।

বৃহস্পতিবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনার তদন্তে গঠন করা হয়েছে তিন সদস্যের তদন্ত কমিটি। কমিটির প্রতিবেদনের ভিত্তিতে হামলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ করা হবে বলে জানিয়েছে কলেজ কর্তৃপক্ষ।
শিবিরকে বিতাড়িত করতে গিয়ে বছর পাঁচেক আগে সিলেটের এমসি কলেজের ঐতিহ্যবাহী ছাত্রাবাসে আগুন দিয়েছিল ছাত্রলীগ নেতাকর্মীরা। আগুনে পুড়ে ছাই হয়ে গিয়েছিল শতবর্ষের ঐতিহ্যের স্মারক এমসি কলেজ ছাত্রাবাস। ধ্বংসস্তূপে দাঁড়িয়ে চোখে জল ঝরেছিল শিক্ষামন্ত্রী নুরুল ইসলাম নাহিদের। শুধু শিক্ষামন্ত্রীই নয়, এমসি কলেজের প্রত্যেক শিক্ষার্থীর হৃদয়ে রক্তক্ষরণ হয়েছিল তখন। সেই ক্ষত পুরোপুরি শুকানোর আগেই আবারও ছাত্রাবাসটিতে তাণ্ডব চালিয়েছে ছাত্রলীগের ক্যাডাররা। অভ্যন্তরীণ বিরোধ আর আধিপত্য বিস্তার নিয়ে এবার ছাত্রাবাসের তিনটি ব্লকের অন্তত ৫০টি কক্ষ ভাঙচুর করেছে তারা। শিক্ষার্থীদের অভিযোগ, ছাত্রলীগ নেতা টিটু চৌধুরীর অনুসারীরাই এ হামলা ও ভাঙচুর চালিয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।