ঈদের দিন বেড়ানো হলো না ডিপ্লোমা পাস করা শিক্ষার্থী সানোয়ারের

পঞ্চগড় প্রতিনিধি,২৬জুন: ঈদে ঘোরা হলো না সদ্য ডিপ্লোমা পাস করা শিক্ষার্থী সানোয়ার হোসেনের (২৬)। আজ সোমবার দুপুরে বাড়ি থেকে পঞ্চগড়ের উদ্দেশ্যে বের হয়েছিলেন বন্ধু মহসিন আলীর মোটরসাইকেলে করে।

প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা যায়, পঞ্চগড়-তেঁতুলিয়া মহাসড়কের অমরখানা সেতুর কাছে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন মহসিন। মহাসড়কের পাশের পিলারে ধাক্কা লাগে মোটরসাইকেলের। পেছনে থাকা সানোয়ার ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত মহসিনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। নিহত সানোয়ার রংপুরের প্রাইম পলিটেকনিক ইনস্টিটিউট থেকে ডিপ্লোমা পাস করেছেন। তাঁর বাড়ি তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের ঠুনঠুনিয়া এলাকায়।

অমরখানা সেতুর এলাকার প্রত্যক্ষদর্শী আনিছুর রহমান জানান, সেতুর কাছে বাঁক নেওয়ার সময় মহাসড়কের পাশের পিলারে এসে ধাক্কা লাগে মোটরসাইকেলের। এ সময় তিনিসহ স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে তাৎক্ষণিক পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে যান।

পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. নরদেব রায় জানান, হাসপাতালে আনার আগেই সানোয়ারের মৃত্যু হয়েছে। আহত মহসিনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।