ইবির ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশ

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক: ইসলামী বিশ্ববিদ্যালয়ে ২০১৭-১৮ শিক্ষাবর্ষে ১ম বর্ষের ভর্তি পরীক্ষার আইন ও শরীয়াহ অনুষদভুক্ত ‘এইচ’ ইউনিটের ফল প্রকাশিত হয়েছে। সোমবার রাত ৮টার দিকে ‘এইচ’ ইউনিটের সমন্বয়কারী অধ্যাপক নূরুন নাহার বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক হারুন-উর-রশিদ আসকারীর কাছে আনুষ্ঠানিকভাবে ফল হস্তান্তর করেন।

এ সময় উপ-উপাচার্য অধ্যাপক শাহিনুর রহমান, কোষাধ্যক্ষ অধ্যাপক সেলিম তোহা, আইন বিভাগের সভাপতি অধ্যাপক জহুরুল ইসলাম, আল-ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের সভাপতি অধ্যাপক এ কে এম নুরুল ইসলাম এবং আইন বিভাগের সহকারী অধ্যাপক আরমিন খাতুন উপস্থিত ছিলেন।

‘এইচ’ ইউনিটে ২৪০টি আসনের বিপরীতে ১০ হাজার ৭৫১ জন শিক্ষার্থী আবেদন করেন। এর মধ্যে ৯ হাজার ২৫২ জন পরীক্ষায় উপস্থিত থেকে ৩ হাজার ৮৯৬ জন পরীক্ষার্থী উত্তীর্ণ হন। উত্তীর্ণদের মধ্য হতে ১ম শিফটের মেধাক্রম ১ থেকে ১৪৭ পর্যন্ত আগামী ১২ ডিসেম্বর এবং ২য় শিফটের মেধাক্রম ১ থেকে ৯৩ পর্যন্ত ভর্তিচ্ছুদের আগামী ১৩ ডিসেম্বর সকাল ১০টা হতে দুপুর ১টা পর্যন্ত মৌখিক পরীক্ষা অনুষ্ঠিত হবে।

ভর্তি সংক্রান্ত যে কোনো তথ্য বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (www.iu.ac.bd) পাওয়া যাবে।

উল্লেখ্য, গত ৩ ডিসেম্বর দুপুর দেড়টা থেকে আড়াইটা এবং বিকেল সাড়ে ৩টা থেকে সাড়ে ৪টা পর্যন্ত মোট দুই শিফটে ‘এইচ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।