আজ যেকোনো সময় আদালতে তোলা হচ্ছে সাফাত-সাকিফকে

নিজেস্ব প্রতিবেদক : ১২ মে : রাজধানীর বনানীতে হোটেলে নিয়ে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রীকে ধর্ষণের অভিযোগে করা মামলায় গ্রেপ্তার সাফাত আহমেদ ও সাদমান সাকিফকে আদালতে তোলা হবে আজ। শুক্রবার যেকোনো সময় তাদের ঢাকা মহানগর মুখ্য হাকিম আদালতে তোলা হবে।

এখন তাদের ডিবি কার্যালয়ে রাখে হয়েছে। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে দুজনকে আদালতে তুলবে পুলিশ।

ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশের উত্তর বিভাগের উপকমিশনার মো. শাজাহান এই তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, গতকাল সিলেটে গ্রেপ্তারের পর রাতেই সাফাত ও সাকিফকে ঢাকায় আনা হয়। আজ সকালে ডিবি কার্যালয়ে নিয়ে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেখানে জিজ্ঞাসাবাদ শেষে তাদের আদালতে নেওয়া হবে।

তবে সাফাত ও সাকিফকে কখন আদালতে নেওয়া হবে এ ব্যাপারে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি বলে জানান তিনি। এছাড়া আদালতে তোলার পর পুলিশ দুজনের রিমান্ড চাইবে কি না সে ব্যাপারেও তিনি কিছু বলননি।

গত ২৮ মার্চ বন্ধুর সঙ্গে জন্মদিনের অনুষ্ঠানে গিয়ে ‘দ্য রেইন ট্রি’ হোটেলে ধর্ষণের শিকার হন বিশ্ববিদ্যালয় পড়ুয়া দুই তরুণী। সেদিন হোটেলের কক্ষে আটকে রেখে সাফাত ও নাঈম তাদের একাধিকবার ধর্ষণ করেন বলে অভিযোগ ওঠে। ওই সময় আসামি সাফাত গাড়িচালক বিল্লালকে দিয়ে ভিডিওচিত্র ধারণ করেন। পরে বাসায় দেহরক্ষী পাঠিয়ে তাদের ভয়ভীতি দেখান।

ঘটনার ৪০ দিন পর গত ৬ মে বনানী থানায় পাঁচজনকে আসামি করে একটি মামলা করেন ধর্ষণের স্বীকার হওয়া একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থী।

মামলার আসামিরা হলেন আপন জুয়েলার্সের মালিক দিলদার আহমেদের ছেলে সাফাত আহমেদ, পিকাসো রেস্তোরাঁর অন্যতম মালিক ও রেগনাম গ্রুপের কর্ণধার মোহাম্মদ হোসেন জনির ছেলে সাদমান সাকিফ, নাঈম আশরাফ, সাফাতের গাড়িচালক বিল্লাল ও তাঁর দেহরক্ষী আবুল কালাম আজাদ।

এরপর পুলিশ মামলার আসামিদের গ্রেপ্তার করতে অভিযানে নামে। বৃহস্পতিবার রাতে সিলেটে গ্রেপ্তার হন সাফাত ও সাকিফ।পুলিশ সদর দপ্তরের একটি বিশেষ দল রাত নয়টার দিকে জালালাবাদের একটি বাড়ি থেকে দুজনকে গ্রেপ্তার করে। জালালাবাদের একটি বাড়িতে তাঁরা লুকিয়ে ছিলেন। পরে রাতেই তাদের ঢাকায় আনা হয়। বাকি তিন আসামিকে এখনো গ্রেপ্তার করতে পারেনি পুলিশ।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।