অল্পের জন্য রক্ষা পেল ৫৪ পরীক্ষার্থী

কক্সবাজার প্রতিনিধি:

অল্পের জন্য রক্ষা পেল ৫৪ দাখিল পরীক্ষার্থী। তবে তাদের মধ্যে ১৫ জন আহত হয়েছেন। এই পরীক্ষার্থীদের বহনকারী একটি বাস সড়কের পাশে খাদে পড়ে গেলে এ দুর্ঘটনা ঘটে।
আহতদের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে। তারা সবাই ঢেমুশিয়া মোহছেনিয়া ইসলামিয়া দাখিল মাদরাসার পরীক্ষার্থী। সাহারবিল আনোয়ারুল উলুম কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রে পরীক্ষা দিতে যাচ্ছিলেন তারা।
বৃহস্পতিবার সকাল ৯টা ১৫ মিনিটে চকরিয়া-মহেশখালী সড়কে ইলিশিয়া এরফান মিয়ার মৎস্য প্রকল্প এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
আহতরা হলেন-আয়েশা ছিদ্দিকা, মোহাম্মদ রিজভী, শাহিন আক্তার, শারমিন আক্তার, সাকিব, আরিফুল ইসলাম, হেলাল উদ্দিন, রায়হান, মাহমুদুল করিম, আলী আজগর, খতিজা খাতুন, মোস্তফা জন্নাত, মনিরা বেগম, হাদিজা আক্তার ও  নাঈমা সুলতানা।
মাদরাসার শিক্ষক মঈনুদ্দিন জানান, বৃহস্পতিবার ঢেমুশিয়া থেকে এক শিক্ষকসহ ৫৪ ছাত্র-ছাত্রী নিয়ে একটি বাস সাহারবিল আনোয়ারুল উলুম কামিল মাদরাসা পরীক্ষা কেন্দ্রে যাচ্ছিল। এসময় বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের খাদে পড়ে যায়। এতে বাসে থাকা ৫৪জন পরীক্ষার্থী কম-বেশি আহত হন। তাদের মধ্যে ১৫ জনকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলাম বলেন, আহতদের দ্রুত চিকিৎসা দিয়ে পরীক্ষা কেন্দ্রে পাঠানো হয়েছে। পরীক্ষার্থীদের যাতে কোনো ক্ষতি না হয় সে জন্য সব ধরনের সহযোগিতা করা হচ্ছে। বিষয়টি মাদরাসা শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রককে জানানো হয়েছে।

Facebooktwitterredditpinterestlinkedinby feather
Image Not Found

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।